Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লালকেল্লা, সংসদ চত্বরে পরিত্যক্ত বস্তু ঘিরে চাঞ্চল্য নয়াদিল্লিতে

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৬ ফেব্রুয়ারি: নয়াদিল্লির লালকেল্লায় এক পরিত্যক্ত বস্তুকে পরে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকল। ঘটনা স্থলের উদ্দেশে ছুটে যায় 'বম ডিসপোজাল ক্সোয়াড'।

ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, পরিত্যক্ত বস্তুটি সেনার এক অসস্ত্র সামগ্রী। সেনার পুরোনো হ্যান্ড গ্রেনেড পরে থাকতে দেখা যায়, লালকেল্লায়। পরে অবশ্য জানা যায় ঘটনা স্থল থেকে উদ্ধার হয়েছে বিস্ফোরক, তাজা বোমা। এর আগে সূত্র মারফৎ জানা যায়, লালকেল্লার একটি কুয়ো পরিস্কার করতে গিয়ে এগুলি উদ্ধার হয়। তবে প্রশ্ন ওঠে , পরিস্কার করতে গিয়ে উঠে আসা বাকি জিনিসপত্রের মধ্যে এটিই কেন এভাবে পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে।

লালকেল্লা, সংসদ চত্বরে পরিত্যক্ত বস্তু ঘিরে চাঞ্চল্য নয়াদিল্লিতে

পুলিশ সূত্রে জানানো হয়েছে, নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় গোটা লালকেল্লাকে। ঘটনাকে কেন্দ্র করে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী।

এদিকে লালকেল্লার পাশপাশি আজ সকালে পরিত্যক্ত ব্যাগকে ঘিরে আতঙ্ক ছড়ায় সংসদ চত্বরে। জানা গিয়েছে সংসদ চত্বরের মহত্মা গান্ধীর মূর্তীর পাদদেশে ওই পরিত্যক্ত ব্যাগটি পড়ে থাকতে দেখা যায়।

এর আগে, প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে নয়াদিল্লির বিমান বন্দরে ৭ সন্ত্রাসবাদীর প্রবেশের খবর গোয়েন্দা সূত্রে পেয়ে চূড়ান্ত সতর্কতা জারি হয় নয়াদিল্লি জুড়ে । তারপরই আজ এই ২টি ঘটনায় নয়াদিল্লির পাশপাশি পাঞ্জাবেও জারি হয়েছে সতর্কতা।

English summary
A suspicious object was found inside the Red Fort in the Old Delhi area on Monday morning. Fire tenders have reached the spot. Reports say that a bomb disposal squad that was also rushed to the spot identified it as old Army ammunition.
Please Wait while comments are loading...