Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুরাটের হিরে ব্যবসায়ী দিওয়ালিতে কর্মীদের ৪০০ ফ্ল্যাট ও ১২৬০টি গাড়ি উপহার দিলেন

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সুরাট, ২৮ অক্টোবর : সভজী ঢোলাকিয়া, সুরাটের এই হিরে ব্যবসায়ীর নাম জানেন না এমন মানুষ গুজরাতে খুব কমই আছেন। গত কয়েকবছর ধরেই নিজের কর্মীদের নানা আকর্ষণীয় ও বহুমূল্য উপহার দিয়ে তিনি সারা ভারতে জনপ্রিয় হয়ে উঠেছেন।

নিজের কর্মীদের মধ্যে এই জনপ্রিয়তাকে ধরে রাখতে এবছরও দিওয়ালিতে বহুমূল্য উপহার নিজের কর্মীদের দিয়েছেন সভজী ঢোলাকিয়া নামের এই কোটিপতি ব্যবসায়ী। জানা গিয়েছে, নিজের কর্মীদের তিনি ৪০০টি ফ্ল্যাট ও ১২৬০টি গাড়ি উপহার দিয়েছেন।

সুরাটের হিরে ব্যবসায়ী দিওয়ালিতে কর্মীদের বাড়ি-গাড়ি উপহার!

ঢোলাকিয়া সাহেবের হিরে ফার্মের নাম হরে কৃষ্ণ এক্সপোর্ট। এবছর তা ৫০ বছর পূর্ণ করেছে। আর সেইজন্য এবছর কর্মীদের আরও বেশি হাত খুলে উপহার দিয়েছেন ঢোলাকিয়া। মোট ১৭১৬ জন কর্মীকে তিনি পুরস্কৃত করেছেন। খরচ করেছেন মোট ৫১ কোটি টাকা।

২০১১ সাল থেকে হরে কৃষ্ণ এক্সপোর্টে প্রতিবছরই দিওয়ালিতে বড়সড় উপহার দেওয়া হয়। এখন এটাই রীতি হয়ে দাঁড়িয়েছে। গতবছর ঢোলাকিয়া ৪৯১টি গাড়ি ও ২০০টি ফ্ল্যাট কর্মীদের মধ্যে বিলি করেছেন। আর এবছর আর বেশি খরচ করেছেন।

সভজী ঢোলাকিয়া অমরেলি জেলার দুধালা গ্রাম থেকে উঠে এসেছেন। নিজের কাকার কাছ থেকে টাকা ধার করে এই হিরের ব্যবসা শুরু করেন। ফলে মেহনতি মানুষ হিসাবে নিজের ছেলেকেও দুনিয়া চেনানোর জন্য মাত্র তিন জোড়া জামাকাপড় ও আপতকালীন খরচের জন্য কিছু টাকা হাতে দিয়ে কেরলে পাঠিয়ে দিয়েছিলেন তিনি। যাতে যুবক বয়স থেকেই অর্থের গুরুত্ব বুঝতে পারেন তাঁর ছেলে, ঠিক যেমনটা কোটিপতি হওয়ার পরও তিনি কর্মীদের মনের কথা এখনও বোঝেন, ঠিক সেভাবেই।

English summary
Surat diamond merchant gifts 400 flats, 1,260 cars to his employees as Diwali gifts
Please Wait while comments are loading...