Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সকলের সামনেই অধ্যাপককে চড় কষাল ছাত্র, কোথায় ঘটল এমন ঘটনা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ফের প্রশ্ন উঠল কলেজ, বিশ্ববিদ্যালয়ে অধ্যাপকদের নিরাপত্তা নিয়ে। ক্ষমা চাইতে বলে ছাত্রের হাতে চড় খেলেন এক অধ্যাপক। ঘটনাটি ঘটেছে গুজরাতের বরোদার এম এস বিশ্ববিদ্যালয়ে। এই ঘটনায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত ছাত্র দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে।

সকলের সামনেই অধ্যাপককে চড় কষাল ছাত্র, কোথায় ঘটল এমন ঘটনা

সোমবার কলা বিভাগের পাশেই ক্যান্টিন থেকে হাতে কফি নিয়ে বেরচ্ছিলেন কয়েকজন কলা বিভাগেরই অধ্যাপক। আচমকাই সেসময়ে এক ছাত্র ছুটে এলে ধাক্কা লাগে প্রদীপ ভেগাড় নামে এক অধ্যাপকের সঙ্গে। তাঁর হাতের কফির কাপ ছিটকে গিয়ে পড়ে মহিলা সহকর্মীর গায়ে। এরপরই ওই ছাত্রকে অধ্যাপিকার কাছে ক্ষমা চাইতে বলেন প্রদীপ। কিন্তু ক্ষমা চাওয়া দুরঅস্ত, পাল্টা সপাটে অধ্যাপকের গালেই চড় কষিয়ে দেয় ওই ছাত্র।

সকলের সামনেই অধ্যাপককে চড় কষাল ছাত্র, কোথায় ঘটল এমন ঘটনা

এই ঘটনার কথা জানতে পেরেই বিশ্ববিদ্যালয়ের ভিজিল্যান্স বিভাগে অভিযোগ করা হয়। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে অভিযুক্ত ছাত্রকে চিহ্নিত করার চেষ্টা হচ্ছে বলে জানা গিয়েছে। বিশ্ববিদ্যালয়ে এই ধরনের কোনও ঘটনা একেবারেই বরদাস্ত করা হবে না বলে জানিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ । দোষী প্রমাণিত হলে ওই ছাত্রকে বিশ্ববিদ্য়ালয় থেকে বরখাস্তও করা হতে পারে বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ক্লাসের ভেতরেই দুই শিক্ষিকার হাতাহাতি, কী হল তারপর, দেখুন ভিডিও]

অবশ্য এত কিছুর পরেও অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়নি। তদন্ত শেষ হলে বিশ্ববিদ্যালয়ের ভিজিল্যান্ট স্টাফ চাইলে অভিযোগ দায়ের করতেই পারে বলে জানিয়েছেন অধ্যক্ষ। 

English summary
A student of arts slaps a teacher of same department multiple times when asked to apologize to female colleague.
Please Wait while comments are loading...