Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সংসারে অশান্তি! দুই স্ত্রীকে সামলাতে আজব নিদান দিল পুলিশ, ফিরল শান্তি

  • Posted By:
Subscribe to Oneindia News

"সপ্তাহে তিনদিন প্রথম স্ত্রীর কাছে, পরের তিনদিন দ্বিতীয় স্ত্রীর কাছে থাকবেন। আর বাকী একটি দিন একা থাকবেন।" সংসারে বিবদমান দুই স্ত্রীকে সামলাতে এমনই নিদান দিয়েছিল পুলিশ। আর তাতেই নাকি সংসারে শান্তি ফিরেছে বিহারের বাসিন্দা অরুণ কুমারের জীবনে।

অরুণ কুমারের সঙ্গে কে কতদিন থাকবেন তা নিয়ে দুই স্ত্রীর মধ্যে চূড়ান্ত অশান্তি শুরু হয়। ঝগড়া এতদূর গড়ায় যে পুলিশে যোগাযোগ করতে হয়। দুই স্ত্রীই পুলিশের কাছে অরুণ কুমারকে তাঁদের বিয়ে করা স্বামী বলে দাবি করেন।

সংসারে অশান্তি! দুই স্ত্রীকে সামলাতে আজব নিদান দিল পুলিশ, ফিরল শান্তি

মীনা ও পূজা নামে এই দুই মহিলা বক্তব্য ১১ ঘণ্টা ধরে পুলিশ ধৈর্য্য ধরে শোনে। অরুণ একটি নার্সিং হোম চালান। তিনিও থানায় সেইসময়ে ছিলেন। প্রথম স্ত্রী মীনাকে ১৯৯৬ সালে বিয়ে করেন অরুণ। তাঁদের একটি সন্তানও রয়েছে। দ্বিতীয় স্ত্রী পূজা নিজেদের বিয়ের ছবি ও ভিডিও দেখান।

পুরো বিষয়টি জানার পরে পুলিশের সামনেই অরুণ স্বীকার করেন দ্বিতীয় বিয়ের কথা। তবে ততক্ষণে থানার মধ্যেই স্বামীকে কে কাছে রাখবে তা নিয়ে দুই বউয়ে জোর ঝগড়া লেগে গিয়েছে। এবার হস্তক্ষেপ করেন পুলিশ কর্তারা।

অরুণ কুমারকে পরামর্শ দেওয়া হয়, সপ্তাহে তিনদিন তিনি প্রথম স্ত্রীর কাছে, পরের তিনদিন দ্বিতীয় স্ত্রীর কাছে থাকবেন। আর বাকী একটি দিন একা থাকবেন। আর এতে নাকি বিবদমান সব পক্ষই রাজি হয়ে পুলিশের প্রস্তাব মেনে নিয়েছে।

English summary
Stay 3 days with 1st wife, 3 with 2nd and 1 day alone, police told a man in Bihar
Please Wait while comments are loading...