Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এটিএম ভ্যানের খোলা দরজা দেখে ২৭ লক্ষ টাকা চুরি করে বাইকে চম্পট

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৭ এপ্রিল : দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় নাকি সজ্ঞানে চুরিতে মদত দেওয়া? আপাতত এই প্রশ্নেরই উত্তর খুঁজছে পুলিশ। কারণ দিল্লির রাজিন্দর নগর এলাকায় টাকা ভর্তি এটিএম ভ্যানের দরজা খোলা থাকার সুযোগ নিয়ে সেখান থেকে ২৬.১৭ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে তিনজনের একটি বাইকের দল।

ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুরে। নগদ ভর্তি ২৬.১৭ লক্ষ টাকা ভর্তি একটি বাক্স নিয়ে তিনজনের দলটি চম্পট দিয়েছে। জানা গিয়েছে ভ্যানের দায়িত্বে থাকা জিতেন্দর সিং এটিএমের ভিতরে ঢুকেছিলেন একজন গার্ডকে নিয়ে। অন্যদিকে মহম্মদ নাদিম ও গৌরব নামে দুজন সহকর্মী নগদ ভর্তি গাড়ির দরজা খুলে সামনে প্রহরায় ছিলেন।

এটিএম ভ্যানের খোলা দরজা দেখে ২৭ লক্ষ টাকা চুরি করে চম্পট

সেইসময়ে অভিযোগ তিনজন বাইকে করে এসে একটি নগদভর্তি বাক্স নিয়ে পালিয়ে যায়। গাড়ির সামনে থাকা নাদিম ও গৌরব জানিয়েছে, তারা দুজনে গল্প করছিলেন। ফলে এমন কাউকে তারা দেখেননি। তবে বিষয়টি বুঝতে পেরে সঙ্গে সঙ্গে অ্যালার্ম বাজিয়ে দেন।

এরপরই পুলিশে খবর দেওয়া হয়। জিতেন্দর সিং জানান, পুরনো রাজিন্দর নগরের এই এটিএমে টাকা ভরার আগে করোল বাগে দুটি এটিএমে তারা টাকা ভরেন এবং এরপরে তাদের কনট প্লেসে যাওয়ার কথা ছিল। তবে তার মধ্যেই এই ঘটনা ঘটে যায়।

পুলিশ তদন্তে নেমে দায়িত্বপ্রাপ্ত কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে। তাদের এই কাণ্ডে হাত ছিল কিনা তা খতিয়ে দেখছে। এছাড়া এই কর্মীদের আগের কাজকর্মের ইতিহাস খতিয়ে দেখা হচ্ছে। নগদ নিয়ে এটিএমে ভরার সময়ে যে নিয়ম অনুসরণ করা উচিত, তার কোনওটাই এই কর্মীরা করেননি বলে পুলিশ জানিয়েছে। আপাতত চুরির মামলা সাজিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

English summary
Staff leave ATM van doors open, bikers flee with Rs 27 lakh at New Delhi
Please Wait while comments are loading...