Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গোল্ডেন বে রিসর্টের পাঁচিল টপকে পালাতে হয়েছে, পন্নির ক্যাম্পে যোগ দিয়ে জানালেন বিধায়ক

  • Posted By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ১৪ ফেব্রুয়ারি : তামিল রাজনীতির দেলাচলে সরগড়ম দক্ষিণ ভারত। মুখ্যমন্ত্রী পদের রাজনৈতিক লড়াই নিয়ে এখন রীতিমত নাটকীয় মোড় নিয়েছে পন্নিরসেলবম বনাম শশীকলা গোষ্ঠীর লড়াই।

সেই নাটকীয়তায় আরও একধাপ এগিয়ে এবার নতুন কাহিনীবিন্যাস যোগ করলেন এআইডিএমকে-এর আরেক বিধায়ক। তিনি এসএস শ্রাবণন। তিনি জানিয়েছেন, গোল্ডেন বে রিসর্ট থেকে তিনি কোনও মতে পালাতে সক্ষম হয়েছেন। রিসর্টের পাঁচিল বেয়ে উঠে, সেখান থেকে লাফ দিয়ে পালাতে হয়েছে বলে জানান তিনি। ফলে শশীকলা গোষ্ঠীর হাত থেকে তিনি মুক্ত হয়েছেন।

গেল্ডোন বে রিসর্টের পাঁচিল টপকে পালাতে হয়েছে, পন্নির ক্যাম্পে যোগ দিয়ে জানালেন বিধায়ক

গত পরশু শশীকলা নটরাজন তাঁর পক্ষের বিধায়কদের নিয়ে এক সাংবাদিক সম্মেলন করে জানান, গোল্ডেন বে রিসর্টে কাউকে আটকে বা বন্দী করে রাখা হয়নি। বিধায়কদের প্রাণের হুমকি দেওয়া হচ্ছে বলেই , তাদের সেই রিসর্টে রাখা হয়েছে। তাঁর বক্তব্য়ে সহমত পোষণ করেন তাঁর সমর্থনের বিধায়করাও।

এদিকে শশীকলার সাংবাদিক সম্মেলনের পর, এআইডিএমকে বিধায়ক শ্রাবণের এই পদক্ষেপ, রাজনৈতিক নাটকীয়তার আরেক পরত লাগালো এই মুখ্যমন্ত্রীত্বের লড়াইয়ে। শ্রাবণন জানিয়েছেন, রিসর্টে থেকে বেরিয়ে সোজা তিনি চলেছে আসেন ও পন্নিরসেলবমের কাছে। তিনি আরও জানিয়েছেন, যে তাঁদের মোবাইল ফোন বন্ধ করে দেওয়া হয় রিসর্টে, বাইরে কী হচ্ছে তা জানতে দেওয়া হয়নি রিসর্টের মধ্যে। এদিকে হিসাব বহির্ভূত সম্পত্তি মামলায় আজই শশীকলার বিষয়ে রায় দেবে সুপ্রিম কোর্ট। সবমিলিয়ে, এই মুহুর্তে দক্ষিণী রাজনীতি সরগড়ম।

English summary
In a major jolt to AIADMK general secretary VK Sasikala, another party MLA jumped ship to acting chief minister O Panneerselvam’s camp on Monday. SS Saravanan, the legislator from South Madurai, made a dramatic escape from Golden Bay Resort in Kuvathur where the legislators were lodged by Sasikala camp.
Please Wait while comments are loading...