Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রামেশ্বরম : শ্রীলঙ্কার নৌসেনার গুলিতে নিহত ভারতীয় মৎসজীবী, অভিযোগ অস্বীকার শ্রীলঙ্কার

  • Posted By:
Subscribe to Oneindia News

রামেস্বরম, ৭ মার্চ : শ্রীলঙ্কার নৌসেনার গুলিতে নিহত ভারতীয় মৎসজীবী। ঘটনাটি ঘটেছে তামিল নাড়ুর রামেশ্বরমে। অভিযোগ সেই মৎসজীবী শ্রীলঙ্কার জলসীমার মধ্যে চোরা শিকার করছিলেন। মৃত মৎসজীবীর নাম কে. ব্রিস্টো বলে জানা গিয়েছে। তিনি তামিলনাড়ুর থাঙ্গাচিমাদমের বাসিন্দা বলে জানা গিয়েছে। এদিকে অভিযোগ অস্বীকার করেছে শ্রীলঙ্কার নৌসেনা। তাঁদের তরফে জানানো হয়েছে এরকম কোনও ঘটনা ঘটেনি। ঘটনার তদন্ত করা হবে বলে আশ্বাস দেয় শ্রীলঙ্কা সরকার।

জানা গিয়েছে রাতে শিকার করতে যাওয়ার উদ্দেশ্যে সোমবার রাত ১০ টা নাগাদ রওনা হন ২১ বছর বয়সী ওই মৎসজীবী। মাছ শিকারের উদ্দেশ্যে সমুদ্রসীমার অনেকটা দূরে এগিয়ে গেলে, তখনই মৎসজীবীদের লক্ষ্য করে গুলি করে শ্রীলঙ্কার নৌসেনা। এমনই অভিযোগ স্থানীয়দের।

রামেস্বরম : শ্রীলঙ্কার নৌসেনার গুলিতে নিহত ভারতীয় মৎসজীবী

এই অভিযানে মৎসজীবী ব্রিস্টো ছাড়াও তাঁর সঙ্গে আরও ৬ জন মৎসজীবী ছিলেন বলে জানা গিয়েছে। ঘটনায় আহত হয়েছেন ৩৭ বছর বয়সী আরও এক মৎসজীবী।

গুলি চালনার ঘটনার পরই ভারতীয় উপকূলরক্ষীদের খবর দেওয়া হয়। তড়িঘড়ি মৎসজীবীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ ব্রিস্টোকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ,তাঁকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

English summary
The Sri Lankan navy has allegedly shot dead a 21-year-old fisherman and injured some others when they opened fire on fishermen from Rameswaram, who allegedly poached in Lankan waters on Monday night.
Please Wait while comments are loading...