Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাত্র ১২ টাকার টিকিটে বিমানযাত্রার সুযোগ, জানুন বিস্তারিত

Subscribe to Oneindia News

দেশের অভ্যন্তরীণ উড়ান পরিষেবা হোক বা আন্তর্জাতিক উড়ান, স্পাইস জেটের বিশেষ অফারে এখন তাদের বিমানের ভাড়ার বেস প্রাইস ১২ টাকা। অবিশ্বাস্য এই অফার চলছে শুধুমাত্র স্পাইস জেটের ১২ তম বার্ষিকী উপলক্ষ্যে।

বিমানের ভাডা়র শুল্ক ও সারচার্জ বাদ দিয়ে , স্পাইসজেট তাদের বিমান পরিষেবায় আওতায় টিকিটের বেস প্রাইস রেখেছে ১২ টাকা হিসাবে। ২৩ মে থেকে শুরু করে আগামী ২৮ মে পর্যন্ত স্পাইস জেটের এই অফার থাকবে। এই অফারের আওতায় থাকা টিকিটগুলি রিফান্ডেবল বলে জানিয়েছে সংস্থা অর্থাৎ টিকিট বাতিল করলে দাম ফেরতযোগ্য, তবে এরজন্য বেশকিছু শর্তাবলী প্রযোজ্য।

মাত্র ১২ টাকার টিকিটে বিমানযাত্রার সুযোগ, জানুন বিস্তারিত

এই সুযোগে এখন থেকে টিকিট কাটলে, জুনের ২৬ থেকে আগামী বছরের ২৪ মার্চের মধ্যে যে কোনও সময়ের জন্য টিকিট কাটা যাবে, স্পাইস জেটের এই অফারে। এই অফারের জন্য খুবই সীমিত আসন রয়েছে বিমানগুলিতে। যিনি প্রথমে আসবেন, তিনি প্রথমে টিকিট পাবেন, এই নিয়মে দেওয়া হচ্ছে এই টিকিটগুলি। সঙ্গে রয়েছে লাকি ড্র কনটেস্ট, অনেক পুরস্কার জেতার সম্ভাবনা।

English summary
Budget carrier SpiceJet is offering air tickets for as cheap as Rs 12. The base fare of Rs 12 does not include taxes and other surcharges. The offer is valid for both domestic and international travel and is part of SpiceJet's 12th anniversary celebrations.
Please Wait while comments are loading...