Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সীমান্ত পেরিয়ে ভারতীয় সেনার হামলার খবর ভিত্তিহীন, জানাল সেনা

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২২ সেপ্টেম্বর : উরি হামলার পরে ভারতীয় সেনা সীমান্ত পেরিয়ে পাকিস্তানে গিয়ে ২০ জন সন্ত্রাসবাদীকে নিকেশ করে ফিরে এসেছে। বৃহস্পতিবার সকাল থেকেই এই সংবাদটি ভাইরাল হয়ে যায় ভারতীয় গণমাধ্যমে। যে ওয়েবসাইটে প্রতিবেদনটি ছাপানো হয়েছে, তাঁরা নিজেদের বক্তব্যে অনড় থাকলেও ভারতীয় সেনাবাহিনীর তরফে এমন খবরের সত্যতা অস্বীকার করা হয়েছে।

ওয়ানইন্ডিয়া সেনাবাহিনীর তরফে জানতে পেরেছে ২০-২১ সেপ্টেম্বর এমন কোনও অপারেশন চালায়নি ভারতীয় সেনা। এমনকী উচ্চ আধিকারিকেরাও খবরটিকে একেবারে উড়িয়ে দিয়েছেন। সেনাবাহিনী জানিয়েছে, এমন কোনও অপারেশনের খবর তাদের কাছে অন্তত নেই।

সীমান্ত পেরিয়ে ভারতীয় সেনার হামলার খবর ভিত্তিহীন, জানাল সেনা

প্রতিবেদন অনুযায়ী, স্পেশ্য়াল ফোর্সের ২টি ইউনিটের মোট ১৮ থেকে ২০ জন সেনা জওয়ান হেলিকপ্টারে চড়ে উরি সেক্টরের সীমান্ত পার করে পাক অধিকৃত কাশ্মীরের ৩টি জঙ্গি শিবিরে অভিযান চালিয়ে কমপক্ষে ২০ জন সন্ত্রাসবাদীকে শেষ করে দিয়েছে। এবং অন্তত ২০০ জন জঙ্গিকে আহতও করা গিয়েছে।

উরি হামলার বদলা নিতেই ভারতীয় সেনা এই হামলা চালিয়েছে বলে প্রতিবেদনে দাবি করা হয়েছে। এই প্রতিবেদন নিয়ে স্যোশাল মিডিয়াতেও হইহই পড়ে গিয়েছে। তবে উরিতে কর্তব্যরত অন্য সংবাদমাধ্যমের কর্মীরাও এমন কোনও ঘটনা ঘটেছে বলে জানাতে পারেননি।

তবে কেন্দ্রীয় সরকারের তরফে এখনও সরকারিভাবে এই ঘটনার বিরোধিতা করে কোনও বিবৃতি আসেনি। কেউই বিষয়টি সম্পর্কে অবগত না হলেও সরকারিভাবে কেউ কোনও বিবৃতি সংবাদমাধ্যমে দেননি।

English summary
Special operation to avenge Uri? Army denies, no clue say sources
Please Wait while comments are loading...