Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লাউডস্পিকারে আজান বিতর্ক : নয়া ভিডিও পোস্ট সোনু নিগমের

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই, ২৩ এপ্রিল : লাউড স্পিকারে আজান বিতর্কে সরব হওয়ার পরে বিতর্ক বহুদূর গড়িয়েছে। গায়ক সোনু নিগমের প্রতিবাদে অনেক সেলেবস তাঁর পাশে দাঁড়িয়েছেন, অনেকে তাঁকে অন্য পরামর্শ দিয়েছেন। তবে এই বিতর্ক যে সহজে থামার নয় তা সোনু নিজেই বোধহয় ফের একবার বুঝিয়ে দিলেন।

এর আগে সোনু জানিয়েছিলেন, কোনও ধর্মের বিরুদ্ধে নয়, যেভাবে ভোর রাতে লাউডস্পিকার বাজিয়ে তাঁর বাড়ির পাশের মসজিদে আজান দেওয়া হয় তার তিনি বিরোধিতা করছেন। লাউডস্পিকার দিয়ে এভাবে আজান করার বিরুদ্ধেই মূলত তিনি মুখ খোলেন।

আজান বিতর্ক : এবার ভিডিও পোস্ট করে প্রতিবাদ সোনুর?

সেই বিতর্কে পশ্চিমবঙ্গের সংখ্যালঘু ঐক্যবদ্ধ কাউন্সিলের সহ সভাপতি সঈদ শা আতেফ আলি আল কাদরি নামে এক মৌলবী সোনুর মাথা মোড়ানোর ফতোয়া দিলে তিনি নিজেই মাথা মুড়িয়ে ফেলেন সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে সাংবাদিক সম্মেলনের মাঝে।

এরপর এদিন ফের আজান বিতর্কে নতুন ভিডিও পোস্ট করলেন সোনু নিগম। ভোররাতে নিজের ব্যালকনি দিয়ে অন্ধকার অবস্থায় অদূরের মসজিদে চলা আজানের শব্দ রেকর্ড করেছেন তিনি। বাইরে তখন ঘুঁটঘুঁটে অন্ধকার। এই ভিডিওতে কোনও বক্তব্য রাখেননি তিনি। শুধু ভোররাতে কেমন পরিস্থিতির মোকাবিলা তিনি রোজ করেন, তার উদাহরণ দিয়েছেন। এই নতুন ভিডিও নিয়ে বিতর্ক কতদূর গড়ায়, সেটাই এখন দেখার।

English summary
Sonu Nigam Tweets Video Of Azaan Playing Captioned 'Good Morning India'
Please Wait while comments are loading...