Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাথা মোড়ালেন সোনু নিগম, কিন্তু কথা মতো ১০ লক্ষ টাকা দিতে রাজি নন মৌলবী

টুইট করে কথা দিয়েছিলেন মাছা মোড়াবেন। সেকথা রেখে বুধবার দুপুরে নিজের মাথা কামিয়ে ফেলেন সোনু নিগম। কিন্তু যার জন্য এত কাণ্ড সেই মুসলিম ধর্মগুরু কিন্তু ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা রাখলেন না।

Subscribe to Oneindia News

মুম্বই, ২০ এপ্রিল : টুইট করে কথা দিয়েছিলেন মাছা মোড়াবেন। সেকথা রেখে বুধবার দুপুরে নিজের মাথা কামিয়ে ফেলেন সোনু নিগম। কিন্তু যার জন্য এত কাণ্ড সেই মুসলিম ধর্মগুরু কিন্তু ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা রাখলেন না। [আজান বিতর্ক : মৌলবীর ফতোয়ার প্রতিবাদে মাথা মোড়ালেন সোনু নিগম]

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের সংখ্যালঘু ঐক্যবদ্ধ কাউন্সিলের সহ সভাপতি সঈদ শা আতেফ আলি আল কাদরি ফতোয়া জারি করেছিলেন, "কেউ যদি দেশদ্রোহী সোনু নিগমকে মাথা ন্যাড়া করে দিতে পারে, পুরনো ছেঁড়া জুতোর মালা তাঁর গলায় পরাতে পারে এবং তাঁকে দেশে ঘোরাতে পারেন তাহলে আমি ঘোষণা করছি আমি ব্যক্তিগতভাবে তাকে ১০ লক্ষ টাকা দেব।" সেই ফতোয়ার জবাব দিতেই নিজের মাথা মোড়ান সোনু।

মাথা মোড়ালেন সোনু নিগম, কিন্তু কথা মতো ১০ লক্ষ টাকা দিতে রাজি নন মৌলবী

জনপ্রিয় হেয়ার স্টাইলিশ আলিম হাকিম যিনি সোনুর মাথা কামিয়ে দেন তিনি সংবাদ সংস্থা এএনআইকে বলেন, মৌলবীর উচিত পুরস্কারের ১০ লক্ষ টাকা আমায় দেওয়া। আমি তা দান করে দেব। ["আমি মুসলমান নয়, তবুও আমায় আজানের আওয়াজে উঠতে হয়", সোনু নিগমের মন্তব্যে বিতর্ক!]

যদিও ১০ লক্ষ টাকা পুরস্কার মূল্য দিতে অস্বীকার করেছেন আল কাদরি। তারঁ দাবি, সমস্ত শর্ত এখানে পালন করা হয়নি তাই তিনি টাকা দেবেন না। আল কাদরি বলেন, "আমি তিনটি জিনিস বলেছিলাম। মাথা মোড়ানোর পাশাপাশি গলায় ছেড়া জুতোর মালা পরাতে হবে। তারপর ভারতের প্রত্যেক বাড়ির দরজায় ঘোরাতে হবে। একমাত্র তখনই আমি ১০ লক্ষ টাকা দেব।"

এর আগে বুধবার মাথা কামানোর পর সাংবাদিক সম্মেলনে সোনু বলেন, "মাথার চুল কামানোটা কোনও চ্যালেঞ্জ বা নেতিবাচক বিষয় নয়, এটা একটা প্রতীকী পদক্ষেপ। আমাদের দেশে এটা কী হচ্ছে? এই সব ফতোয়া কী? আমাদের এই সব কট্টরপন্থীদের সঙ্গে লড়াই করতে হবে।"

তবে সংবাদ সংস্থা পিটিআই-এর দেওয়া প্রতিবেদন অনুযায়ী, সোনু নিগমের যে আজান মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছিল তার ভিত্তিতে ঔরঙ্গাবাদে থানায় সোনুর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সেই অভিযোগ খতিয়ে দেখছে।

English summary
Sonu Nigam Shaves Head But Cleric Says He Won't Pay Promised 10 Lakhs
Please Wait while comments are loading...