Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানি সেনার হয়ে কাজ করেছে মুজাহিদ্দিন জঙ্গিরা:বিএসএফ

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৩ মে : পাকিস্তানি সেনার যে বিভাগ সোমবার পুঞ্চে ভারতীয় সেনার ওপর বর্বরোচিত হামলা চালায় , তারা হল পাকিস্তান বর্ডার অ্যাকশন টিম বা ব্যাট। পাক সেনার সেই বিভাগে নিযুক্ত রয়েছে মুজাহিদ্দিন জঙ্গিরাও। এমনটাই দাবি করেছে বিএসএফ।

মঙ্গলবার, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে সীমান্তরক্ষী বাহিনীর অতিরিক্ত ডিজি (পশ্চিম কম্যান্ড) কে এন চৌবে পুরো ঘটনার বিস্তারিত তথ্য তুলে ধরেন। তিনি বলেন, কাশ্মীরের কৃষ্ণাঘাটি সেক্টরে বিএসএফ ও সেনা জওয়ানদের নিয়ে যৌথবাহিনী যখন প্রতিদিনের মতো সোমবার , নিরাপত্তা বিষয়ক রুটিন অভিযানে যায়, তখনই পাকিস্তানি সেনা লুকিয়ে চুরিয়ে হামলা চালায় তাদের ওপর।

পাকিস্তানি সেনার হয়ে কাজ করেছে মুজাহিদ্দিন জঙ্গিরা:বিএসএফ

কে এন চৌবে জানান, ভারতীয় সেনা পাকিস্তানি হামলার জবাব দিতে থাকলে, সেই সময়ে জঙ্গি সংগঠন মুজাহিদ্দিন ও ব্যাটের সদস্যরা মিলে ওই ২ ভারতীয় শহীদের অঙ্গচ্ছেদ করে পালায়। ঘটনার তীব্র নিন্দা করে তিনি জানান, এই ধরণের ঘটনা বন্ধ করার জন্য বেশ কিছু পদক্ষেপ নিতে চলেছে সেনা।

উল্লেখ্য গতকালই জানা গিয়েছিল ,যে পাক মদতপুষ্ট জঙ্গি শিবির গুলির কেষাগার দেখার দায়িত্বে রয়েছেন এক প্রাক্তন পাক সেনা আধিকারিক। তারপরই পাক সেনার মধ্যে জঙ্গিদের উপস্থিতির খবরে, পাকিস্তানের সেনার দুর্বলতার ছবি আরও স্পষ্ট হল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

English summary
Soldiers mutilated ,Pakistan Army's BAT includes Mujahideen terrorists:
Please Wait while comments are loading...