Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পোশাক খুলে নিয়ে ২ বোনকে স্কুল থেকে গলা ধাক্কা কর্তৃপক্ষের, বিহারের ঘটনা চোখে জল আনবে

Subscribe to Oneindia News

স্কুলের বেতন দিতে পারেনি বলে দুই বোনকে স্কুল পোশাক খুলে , অর্ধনগ্ন অবস্থায় বাড়ি ফিরিয়ে দেয় স্কুল। এই নক্কারজনক ঘটনা বিহারের বেগুসরায়ের। সেখানের এক প্রাইভেট স্কুলে এই কাণ্ড ঘটেছে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। ধৃতদের মধ্যে রয়েছে স্কুলের প্রিন্সিপাল ও শিক্ষিকারা।

পোশাক খুলে নিয়ে ২ বোনকে স্কুল থেকে গলা ধাক্কা কর্তৃপক্ষের, বিহারের ঘটনা চোখে জল আনবে

স্কুলের এই কুকীর্তির পর দুই বোন যখন রাস্তা দিয়ে অর্গনগ্ন অবস্থায় ফিরছিল, তখন এক গ্রামবাসী এগিয়ে এসে ওদের দুজনকে জামাকাপড় দেয়। উল্লেখ্য, দুই বোনের মধ্যে একজন পড়ে নার্সারিতে অন্যজন ক্লাস ওয়ানে পড়ে।

ওই দুই বোনই খুবই গরীব পরিবারের সদস্য। স্কুলের বেতন দেওয়ার জন্য তাদের বাবা চুনচুন শাহকে অনেকবার করে বলা হলেও, তিনি তা দিতে পারেননি। তিনি আরও কিছুদিন সংময় চেয়েছিলেন বেতনের টাকা দেওয়ার জন্য। তবে চুনচুন শাহর সেই আবেদন খারিজ করে দেয় স্কুল কর্তৃপক্ষ। আর স্কুল কর্তৃপক্ষ বেতন না পেয়ে দুই বোনের ওপর এমন নির্যাতন চালায় বলে অভিযোগ।শিক্ষা প্রতিষ্ঠানের এমন ঘৃণ্য আচরণ নিয়ে নানা মহল থেকে উঠেছে সমালোচনার ঝড়।

English summary
Two young girls were allegedly stripped of their school uniform by a private school in Bihar's Begusarai district and forced to walk down home in a semi-naked condition on Friday because they could not pay the school fees.
Please Wait while comments are loading...