Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"কাশ্মীরে সেনার ওপর যারা পাথর ছোঁড়ে, তাদের গুলি করে হত্যা করা উচিত"

কাশ্মীরে সেনার অভিযানে যারা পাথর ছোঁড়ে, তাদের গুলি করে হত্যা করা উচিত বলে মন্তব্য করলেন জম্মু ও কাশ্মীরের মন্ত্রী তথা বিজেপি নেতা চন্দ্রপ্রকাশ গঙ্গা।

Subscribe to Oneindia News

শ্রীনগর, ২০ এপ্রিল : কাশ্মীরে সেনার অভিযানে যারা পাথর ছোঁড়ে, তাদের গুলি করে হত্যা করা উচিত বলে মন্তব্য করলেন জম্মু ও কাশ্মীরের মন্ত্রী চন্দ্রপ্রকাশ গঙ্গা। তিনি এই সমস্ত পাথর ছোঁড়া প্রতিবাদীদের 'দেশদ্রোহী' বলে ব্যাখ্যা করেছেন।

বিষয়টি নিয়ে চন্দ্রপ্রকাশ গঙ্গা মন্তব্য করতে গিয়ে বলেন, " যারা পাথর ছোঁড়ে , তারা দেশদ্রোহী। এদের প্রতি দয়া দেখানোর কিছু নেই। এদের ঠান্ডা করতে বুলেট দরকার।" একধাপ এগিয়ে তিনি আরও বলেন, "পাথর ছোঁড়া এই প্রতিবাদীদের যদি বুলেটে ঠান্ডা না করা যায়, তাহলে তাদের পেটানো উচিত। তারপর আপনে আপ পাথর ছোঁড়া বন্ধ হয়ে যাবে। "

"কাশ্মীরে সেনার ওপর যারা পাথর ছোঁড়ে, তাদের গুলি করে হত্যা করা উচিত"

কাশ্মীরী এক যুবকের হাতে সিআরপিএফ জওয়ানের নিগ্রহের ঘটনার প্রেক্ষিতে একথা বলেন বিজেপি নেতা তথা জম্মু কাশ্মীরের মন্ত্রী চন্দ্রপ্রকাশ গঙ্গা। যেঘটনার ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয় কিছুদিন আগেই।এরপর এর পাল্টা হিসাবে আরেকটি ভিডিও পোস্ট করা হয় সোস্যাল মিডিয়ায়। যেখানে দেখানো হয়, সেনার গাড়িতে এক কাশ্মীরী যুবককে বেঁধে, কাশ্মীরের রাস্তায় পাথর ছোঁড়ার প্রতিরক্ষা করছে সেনা। দুটি ভিন্নধর্মী ভিডিওকে কেন্দ্র করে, ইতিমধ্যেই উত্তপ্ত কাশ্মীর তথা উপত্যকার রাজনীতি। তারওপর আবার মন্ত্রীর এই মন্তব্যের জেরে বিষয়টিকে আরও উসকে দেওয়া হল বলে মনে করছেন অনেকেই।

প্রসঙ্গত , এবছরের শুরুর দিকে, সেনার ওপর কাশ্মীরের প্রতিবাদী যুবকদের পাথর ছোঁড়ার ঘটনার কড়া সমালোচনা করেন সেনাপ্রধান বিপিন রাওয়াত। এই সমস্ত কাশ্মীরি যুবকদের তিনি পরোক্ষে জঙ্গিমদতদাতাবলেও বর্ণনা করেন।

English summary
In another shocking remark, a Jammu and Kashmir Minister has said that the only way to deal with stone pelters is bullets. Jammu and Kashmir Minister Chandra Prakash Ganga has been quoted as saying, “Stone pelters are anti-nationals. We can’t be kind to these people. The only way to deal with such people is by bullets.” The comment comes at a time when Jammu and Kashmir is on the edge.
Please Wait while comments are loading...