Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শোভা দে-র 'খিল্লি' শাপে বর হল এই 'মোটা' পুলিশের ক্ষেত্রে ! জানেন কীভাবে?

Subscribe to Oneindia News

মুম্বই, ২৮ ফেব্রুয়ারি : মধ্যপ্রদেশের সেই স্থূলকায় পুলিশ ইন্সপেক্টর দৌলতরাম জোগাওয়াতকে মনে আছে, যাঁর ছবি কটাক্ষ ক্যাপশন-সহ টুইটারে দিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন লেখিকা শোভা দে। তবে যে যাই বলুক শোভা দে-র এই খিল্লি টুইটই শাপে বর হল দৌলতরামের।

ম্যাডাম চাইলে আমার চিকিৎসার খরচ দিতে পারেন, পাল্টা জবাব শোভা দের 'খোরাক' হওয়া পুলিশ কর্মীর!

ইনস্টিটিউট এউ মিনিমাল অ্যাক্সেস সার্জিক্যাল সায়েন্স অ্যান্ড রিসার্চ সেন্টারের চেয়ারম্যান ডাঃ মুফজ্জল লকড়াওয়ালা শোভা দে-র টুইটার বিতর্কের খবর টিভি চ্যানেলে দেখে দৌলতরামের বিষয়ে জানতে পারেন। এরপর নিজে থেকেই তাঁর সঙ্গে যোগযোগ করেন এবং তাঁর চিকিৎসায় সাহায্য করার প্রস্তাব দেন।

শোভা দে-র 'খিল্লি' শাপে বর হল এই 'মোটা' পুলিশের ক্ষেত্রে ! জানেন কীভাবে?

আপাতত মুম্বইয়ের সাইফি হাসপাতাল এবং সেন্টার ফর ওবেসিটি অ্যান্ড ডায়জেস্টিভ সার্জারি তথা CODS-এ প্রাক চিকিৎসার প্রয়োজনীয় মেডিক্যাল পরীক্ষা করাচ্ছেন। এই পরীক্ষাগুলির পরই জানা যাবে ঠিক কী কারণে দৌলতরামের ওজন বাড়ছে।

সাক্ষী মালিকের পদক জয় নিয়ে অভিনব উপায়ে শোভা দে-কে খোঁচা বীরেন্দ্র সহবাগের

মধ্যপ্রদেশ নিমাচের পুলিশ ইন্সপেক্টর ৫৮ বছরের দৌলতরাম শোভা দে-র সৌজন্যে খবরে আসেন। তাঁর স্থূলাকায় শরীরের ছবি পোস্ট করে শোভা দে লেখেন, "আজ মুম্বইয়ে পুলিশের ভারি বন্দোবস্ত।" এই ঘটনায় শোরগোল পড়ে যায় টুইটারে সমালোচনার মুখে পড়তে হয় শোভা দে-কে। মুম্বই পুলিশও জবাব দিতে ছাড়েনি শোভা দে-কে।

এরপর ফের শোভা দে মুম্বই পুলিশকে জবাব দিয়ে বলেন, এই ছবি যদি সত্যিকারের কোনও ব্যক্তির হয়, তাহলে ডায়টেশিয়ানের পরামর্শ নেওয়া উচিত। এই টুইটের পর মুখ খোলেন খোদ দৌলতরাম। বলেন, "আমার চিকিৎসার খরচ কী ম্যাডাম (শোভা দে) দেবেন? উনি আমার শরীর নিয়ে ঠাট্টা করছেন, কিন্তু উনি হয়তো জানেন না এই স্থূলকায় চেহারা খেয়ে খেয়ে হয়নি বরং শারীরিক সমস্যার জেরেই এই অবস্থা।"

তবে শোভা দে-র টুইট বিতর্কের জেরে খবরে চলে আসেন দৌলতরাম। একাধিক হাসপাতাল-নার্সিংহোম তাকে চিকিৎসার প্রস্তাব দেন। তাই শোভা দে-র ঠাট্টা বা খিল্লি কিন্তু আদতে শাপে বরই হয়েছে দৌলতরামের ক্ষেত্রে।

English summary
Shobhaa De's mocking tweet on MP cop Daulatram Jogawat is a blessing in disguise – Know why
Please Wait while comments are loading...