Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'আচ্ছে দিন' নিয়ে কটাক্ষ শুনতে হল মোদীকে, একসময়ের বন্ধুই এখন চরম শত্রু

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

আচ্ছে দিন নিয়ে এবার মোদী সরকারের সমালোচনায় সরব হল বিজেপির একসময়ের সঙ্গী শিব সেনা। সরকারি বিজ্ঞাপন ছাড়া আচ্ছে দিন আর কোথাও চোখে পড়েনি বলে কটাক্ষ করেছেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। দলের মুখপত্র সামনায় একটি সাক্ষাৎকারে মোদী সরকারকে এভাবেই কটাক্ষ করেছেন ঠাকরে।

'আচ্ছে দিন' নিয়ে কটাক্ষ শুনতে হল মোদীকে, একসময়ের বন্ধুই এখন চরম শত্রু

আচ্ছে দিনের পাশাপাশি জিএসটি নিয়েও মোদী সরকারকে তোপ দাগতে ছাড়েননি শিবসেনা প্রধান। তিনি জানিয়েছেন, ব্যক্তিগতভাবে তিনি জিএসটির বিরোধী নন, কিন্তু জিএসটি নিয়ে কেন্দ্র যা শুরু করেছে তাকে প্রহসন ছাড়া আর কিছুই বলা যায় না। আরও একধাপ এগিয়ে তিনি বলেন, জিএসটি হোক বা নোট বাতিলের সিদ্ধান্ত, মোদী সরকার সাধারণ মানুষকে বলির পাঁঠা করছে। তাঁর মতে কেন্দ্রের প্রত্যেকটি সিদ্ধান্তের ফলেই সাধারণ মানুষকে ভুগতে হচ্ছে।

[আরও পড়ুন: ১০ দিনে কী ভাবে পাসপোর্ট পাবেন জেনে নিন]

এদিন কৃষকদের ঋণ মকুব নিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশকেও তোপ দাগতে ছাড়েননি উদ্ধব ঠাকরে। তিনি বলেন, রাজ্য় সরকার দাবি করছে যে তারা ৩৯ লক্ষ কোটি টাকা কৃষক ঋণ মকুব করেছে, তাহলে কারা এই সুবিধে পেল, সেই কৃষকদের নাম প্রকাশ করুক রাজ্য। কৃষক ঋণ মকুব নিয়ে সাধারণ মানুষকে রাজ্যসরকার ভুল বোঝানো বন্ধ করুক বলে দাবি করেছেন ঠাকরে। অন্যথায় আন্দোলন আরও তীব্র হবে হুঁশিয়ারি দিয়েছেন তিনি

ঠাকরের দাবি, প্রয়াত বাল ঠাকরের দেখানো পথেই হাঁটছেন তিনি। একসময়ে জোটসঙ্গী হয়েও তৎকালীন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন বালাসাহেব ঠাকরে। গত তিন বছর ধরে তিনিও তাই করে চলেছেন বলে জানিয়েছেন উদ্ধব ঠাকরে।

English summary
Shiv sena chief Uddhav Thakray hits out at Modi Government on Ache din, GST and demonetisation. He further demands to publish the list of farmers whose loan are waived.
Please Wait while comments are loading...