Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী শীলা দীক্ষিত!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৪ জুলাই : উত্তরপ্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচনে কংগ্রেসের তরফে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ঘোষণা করা হল প্রবীন কংগ্রেস নেত্রী তথা দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিতের নাম।

নির্বাচন বিষয়ক কৌশলি প্রশান্ত কিশোর শীলা দীক্ষিতের নাম প্রস্তাব করেন। তিনি বলেন, উত্তরপ্রদেশের নির্বাচনী প্রচারে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা হওয়া উচিত। শীলা দীক্ষিতকে ব্রাহ্মণ সম্প্রদায় একজন জনপ্রিয় নেতা বলেও তুলে ধরা যাবে। যা কংগ্রেসের হারানো শক্তি ফিরে পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে।

sheila dikshit, congress, cm, uttar pradesh, new delhi, election, শীলা দীক্ষিত, কংগ্রেস, মুখ্যমন্ত্রী পদপ্রার্থী, মুখ্যমন্ত্রী, উত্তরপ্রদেশ, নয়াদিল্লি, নির্বাচন


এরপরই গুলাম নবি আজাদ, বৃহস্পতিবার একটি সাংবাদিক বৈঠকে আনুষ্ঠানিক ভাবে উত্তরপ্রদেশ নির্বাচনে কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ৭৮ বছরের শীলা দীক্ষিতের নাম ঘোষনা করেন। শীলা দীক্ষিতকে এত গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার পিছনে "তাঁর অভিজ্ঞতা ও ভাল কাজ"-কেই তুলে ধরেছেন আজাদ।

আজাদ পাশাপাশি এই বিষয়টিও জানিয়ে দিয়েছেন যে, তাঁকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করার মানে তিনি, যে উত্তরপ্রদেশের নির্বাচনে লড়বেন তা নয়। মুখ্যমন্ত্রী হওয়ার জন্য নির্বাচনে দাঁড়ানোটা আবশ্যিক নয়।

English summary
Sheila Dikshit Is Congress' Chief Ministerial Candidate In Uttar Pradesh
Please Wait while comments are loading...