Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শরদ যাদবকে রাস্তা দেখালেন নীতীশ, ভাঙনের জন্য কংগ্রেসকেই দায়ী করল জেডিইউ

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

দলের শীর্ষ নেতা শরদ যাদবকে বলতে গেলে রাস্তা দেখিয়ে দিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। শুক্রবারই দিল্লিতে নীতীশ কুমার জানিয়ে দেন, শরদ যাদব নিজের পথ বেছে নিতেই পারেন। বিহারের বিজেপির সঙ্গে জোট করার পর এদিনই প্রথম প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করেন বিহারের মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: বিহারে 'বহুজন চৌপল যাত্রা', এবার কি লালুকে সঙ্গী করছেন শারদ, কী বলছে বিজেপি]

শরদ যাদবকে রাস্তা দেখালেন নীতীশ, ভাঙনের জন্য কংগ্রেসকেই দায়ী করল জেডিইউ

বিহারে মহাজোট ছাড়ার সিদ্ধান্তকে একেবারেই সমর্থন করেননি জেডিইউ-র প্রাক্তন প্রেসিডেন্ট শরদ যাদব। তার চেয়েও বড় কথা নীতীশের বিজেপির হাত ধরা একেবারেই মেনে নিতে পারেননি শরদ যাদব। এনিয়ে সংবাদ মাধ্যমেও মুখ খোলেন শরদ যাদব। কিন্তু বৃহস্পতিবারই শরদ যাদব জানিয়ে দেন যে তিনি এখনও আরজেডি ও কংগ্রেসের মহাজোটেই রয়েছেন। এরপরই শুক্রবার দিল্লিতে নীতীশ কুমার জানিয়ে দিলেন, বিজেপির সঙ্গে যাওয়ার সিদ্ধান্ত তাঁর একার নয়, দলের। এরপর শরদ যাদব চাইলে নিজের রাস্তা বেছে নিতেই পারেন।

এদিকে বিরোধী দলগুলির বৈঠকে শরদ যাদবকেও আমন্ত্রণ জানিয়েছিলেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। কংগ্রেস সভানেত্রীর ওই আচরণ ভাল চোখে দেখেনি জেডিইউ। এদিন জেডিইউ- র সাধারণ সম্পাদক কে সি ত্যাগী কড়া ভাষায় আক্রমণ করেন কংগ্রেসকে। তিনি বলেন, বিহারের মহাজোট থেকে বেরিয়ে এসেছে জেডিইউ। কিন্তু এভাবে দলের একজন নেতাকে তাদের বৈঠকে আমন্ত্রণ জানিয়ে সনিয়া জেডিইউতে ভাঙন ধরাতে চাইছেন।

English summary
Nitish Kumar says, Sharad Yadav is free to choose his way. KC Tyagi accuses Sonia of causing rift inside party.
Please Wait while comments are loading...