Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গোলমাল, সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগে মামলা দায়ের শাহরুখের নামে

  • Posted By:
Subscribe to Oneindia News

কোটা, ১৫ ফেব্রুয়ারি : রইসের প্রচারে কোটায় গিয়ে বেআইনি জমায়েত, সরকারি সম্পত্তি নষ্ট, গোলমালের চেষ্টা, সরকারি কর্মচারীদের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের হল শাহরুখ খানের নামে। রইসের প্রচারে গিয়ে ট্রেনের দরজায় দাঁড়িয়ে প্রচারের সময়ে বিশৃঙ্খলা ঘটে। তার জেরে কোটা সরকারি রেলওয়ে পুলিশ সোমবার মামলা দায়ের করেছে।

মুম্বই থেকে দিল্লিগামী ক্রান্তি এক্সপ্রেসে চড়ে গত জানুয়ারিতে রইসের প্রচার করেন বলিউড বাদশা শাহরুখ খান। সেইসময়ই বিশৃঙ্খলা ঘটে। বিক্রম সিং নামে এক জনৈক যিনি কোটা রেল স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে একটি স্টলের মালিক, তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে।

গোলমাল, সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগে মামলা শাহরুখের নামে

অভিযোগে বলা হয়েছে, গত ২৪ জানুয়ারি যখন কোটা স্টেশনে ভোর পাঁচটায় ট্রেন এসে দাঁড়ায়, তখন প্রচুর সংখ্যায় ভক্ত হুড়োহুড়ি শুরু করেন দেন। এর ফলে চূড়ান্ত বিশৃঙ্খলা তৈরি হয়। পদপিষ্ট হওয়ার মতো ঘটনা ঘটতে পারত। শাহরুখ ট্রেন থেকে না নেমে গেটে দাঁড়িয়েই ভক্তদের উদ্দেশে উপহার ছুড়ে দেন।

বিক্রম সিংয়ের আরও অভিযোগ, এই ঘটনায় সরকারি সম্পত্তি নষ্ট হওয়ার পাশাপাশি তাঁর স্টলও ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেকে তাঁর দোকানের ক্যাশবাক্স থেকে নগদ হাতিয়ে পালিয়েছে। রেল আদালতে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ দায়র করেছেন তিনি।

যার পরে এই নিয়ে তদন্তের জন্য কোটা জিআরপি পুলিশ স্টেশনকে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। জিআরপির পুলিশ সুপার ওম প্রকাশ জানিয়েছেন, আদালতের নির্দেশ পেয়ে শাহরুখ খান ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

প্রসঙ্গত, 'রইস' এর প্রচারে ভদোদরা যান শাহরুখ খান। আর ভিড়ে ঠাসা কোটা রেল স্টেশনে প্রিয় অভিনেতাকে দেখতে পড়ে যায় তাড়াহুড়ো। ঘটনায় পদপিষ্ট হন অনেকে। দমবন্ধ হয়ে মারা যান ১ জন, আরও ২ জন আহত হন। মৃতের নাম ফরিদ খান শেরনি। মৃতের পরিবারের দাবি ছিল, মৃত শেরনি সেখানে শাহরুখ খানকে দেখতে যাননি, স্টেশনে তিনি অন্য একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

English summary
Shah Rukh Khan booked for rioting, damaging property during Raees promotion
Please Wait while comments are loading...