Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যুবভোট টানতে মুম্বইয়ে "সেলফি পয়েন্ট"

  • Posted By: Sritama
Subscribe to Oneindia News

মুম্বই, ১২ জানুয়ারি : মহারাষ্ট্রের পৌর নির্বাচনের মুখে এবার কমবয়সী ভোটারদের ঘরে টানতে পুরকর্তারা নিজের নিজের ওয়ার্ডে চালু করলেন সেলফি পয়েন্ট। সিএসটি তে দুটি ও ভিএস রোড ও জুহুর মতো জায়গাতেও চালু হতে চলেছে সেলফি পয়েন্ট।

ক্রমাগত বেড়ে চলা সেলফির জনপ্রিয়তাকে মাথায় রেখে তাদের এই সিদ্ধান্ত। মুম্বইয়ের দাদরের শিবাজী পার্কে সেলফি পয়েন্ট গড়ে ওঠায় তা রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে মুম্বইয়ের অধিবাসীদের মধ্যে। তারপর সিএসটি তে দুটি ও ভি এস রোড ও জুহুর মতো জায়গাতেও চালু হতে চলেএছ সেলফি পয়েন্ট।

 যুবভোট টানতে মুম্বইয়ে

শুধুমাত্র সেলফি পয়েন্ট তৈরি করেই তারা থেমে থাকছেননা। জায়গা গুলিতে সেলফি তোলা কতটা সুরক্ষিত বা নিরাপদ তাও নজরে রাখছেন পুরকর্তারা। তবে এর খরচের কথা মাথায় রেখে বেসরকারি বেশ কিছু সংস্থাকে কাজে লাগাতে চাইছেন স্থানীয় পুরকর্তারা।

ভোট যুদ্ধে এতকাল সম্ভাব্য সমস্ত রকমের পন্থাই ব্যাবহার করেছেন প্রার্থী ও তার দল। প্রযুক্তির উন্নতির সঙ্গে বদলেছে সমস্ত ভোট প্রচারের আদলো। তবে যুব ভোটকে কাছে টানতে সেলফি পয়েন্টের নির্মান নি:সন্দেহে এক নতুন রাজনৈতিক ভাবনা।

English summary
With Maharashtra civic polls just round the corner, corporators in Mumbai have started working on selfie points in their wards.
Please Wait while comments are loading...