Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতের হারের পর উদযাপন,পাক পন্থী স্লোগান, রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে ধৃত ১৫

Subscribe to Oneindia News

রবিবার চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালে পাকিস্তানের কাছে ভারতের হারের পর মধ্যপ্রদেশের বুরহাপুরে কয়েকজন মুসলিম যুবক পাকিস্তান পন্থী স্লোগান তোলে বলে অভিযোগ। এই ১৫ জনের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ দায়ের হয়েছে।

মধ্যপ্রদেশের মোহাদ গ্রামে বুরহাপুরে, ১৮ জুন, ভারত পাক ম্যাচের দিন , পাকিস্তান জেতার পর একদল যুবক পাকিস্তানের হয়ে স্লোগান দিয়ে , বাজি ফাটায় বলে অভিযোগ ওঠে। আর সেই অভিযোগে ১৫ জন যুবকের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা দায়ের করা হয়েছে। এই যুবকদের বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে।

ভারতের হারের পর উদযাপন,পাক পন্থী স্লোগান, রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে ধৃত ১৫

উল্লেখ্য মধ্যপ্রদেশের বুরহাপুর এমনিতেই ধর্মীয় দিকে থেকে স্পর্শকাতর জায়গা। ঘটনার তদন্তকারী অফিসার রামাশ্রয় যাদব জানিয়েছেন ১২০ বি (অপরাধ মূলক ষড়যন্ত্র) ও ১২৪ এ (দেশোদ্রোহিতার) অভিযোগ রয়েছে এই ধৃত যুবকদের বিরুদ্ধে। জানা গিয়েছে, পুলিশ খুব শিগগিরিই ধৃতদের বিরুদ্ধে জেলাশাকের কাছে আবেদন জানাবে , যাতে ধৃতরা রাষ্ট্র কর্তৃক প্রদত্ত সমস্ত ভর্তুকির সুবিধা ধৃতরা আর না পায়।

English summary
Fifteen Muslim men who allegedly raised pro-Pakistan slogans and burst crackers in Mohad village of Madhya Pradesh’s Burhapur district after India’s defeat in the ICC Champions Trophy final on Sunday night have been charged with sedition.
Please Wait while comments are loading...