Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রজাতন্ত্র দিবসের আগে কড়া নিরাপত্তা দেশ জুড়ে

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৫ জানুয়ারি : প্রজাতন্ত্র দিবসের আগে দিল্লির নিরাপত্তা আটোসাঁটো করল ভারতীয় সেনা। জানা গিয়েছে নিরাপত্তার কারণে বন্ধ করা হতে পারে দিল্লিতে ঢোকার রাস্তা গুলি। কড়া নিরাপত্তা রয়েছে সারা জম্মু  কাশ্মীর জুড়েও। উত্তর -পূর্বের রাজ্যগুলিতেও নিরাপত্তা ব্যবস্থার কঠোর বন্দোবস্ত করা হয়েছে।

গতকাল জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ এর টহলদারিতে লস্কর জঙ্গি আক্রমণের ঘটনার পর থেকেই নিরাপত্তা বাড়ানো হয়েছে দেশ জুড়ে। চলছে ক্রমাগত তল্লাশি অভিযান। যদিও জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে জঙ্গি অনুপ্রবেশ রুখে দেয় সেনা।

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে কড়া নিরাপত্তা দেশ জুড়ে

গতকালই কাশ্মীরের পুলওয়ামায় সেনার ওপর গ্রেনেড আক্রমণ করে জঙ্গিরা। তড়িঘড়ি জঙ্গিদের খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। এদিকে এই ঘটনার আগেই উপত্যকার গান্দেরবালে একটি ঘরের মধ্যে লুকিয়ে থাকা দুই জঙ্গিকে নিকেশ করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার হয় প্রচুর অস্ত্র। জানা গিয়েছে মৃত জঙ্গিরা লস্করের সদস্য়।

এদিকে জম্মুতে ক্রমাগত চলা একের পর এক জঙ্গি আক্রমণের ঘটনায়, তল্লাশি জোর কদমে চলছে দিল্লিতেও। দিল্লিতে মেট্রো স্টেশন থেকে বিমানবন্দর সমস্ত জায়গাই রয়েছে নিরাপত্তাবাহিনীর নজরে। সারা দেশের যে সমস্ত জায়াগায় প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে উৎসবে জমায়েত হওয়ার কথা সেখানেই রাখা হয়েছে নিরাপত্তার কড়া বেষ্টনী। দেশের বিভিন্ন জায়গায় রাস্তায় গাড়ি থামিয়ে চলছে তল্লাশি অভিযান।

English summary
Ahead of Republic Day 2017 celebrations in the capital, the Delhi border is to be sealed by the security forces. Security has also been tightened up in Jammu and Kashmir and in Northeastern states of India.
Please Wait while comments are loading...