Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'পাকিস্তানকে উচিত শিক্ষা দিন', নরেন্দ্র মোদীকে আর্জি জানিয়ে ১ কিমি লম্বা চিঠি

  • Posted By:
Subscribe to Oneindia News

লখনৌ, ৫ মে : জম্মু ও কাশ্মীর সীমান্তে ভারতীয় জওয়ানদের উপরে পাকিস্তানি জওয়ানদের নিষ্ঠুরতার ঘটনা সারা দেশে শোরগোল ফেলে দিয়েছে। দুই ভারতীয় সেনার অঙ্গচ্ছেদ করে নির্মমভাবে হত্যা করেছে পাকিস্তানি সেনা। আর এই বর্বরতার বিরুদ্ধেই গর্জে উঠেছে স্কুল পড়ুয়ারা।

উত্তরপ্রদেশের মোরাদাবাদের একটি স্কুলের পড়ুয়ারা এই ঘটনার প্রতিবাদ জানিয়ে তারা ১ কিলোমিটার দীর্ঘ চিঠি লিখেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তিনি যাতে পাকিস্তানকে উচিত শিক্ষা দেন, সেই বিষয়ে আর্জি জানানো হয়েছে। যেভাবে চুপিসাড়ে আক্রমণ করে সুবেদার পরমজিৎ সিং ও বিএসএফ হেড কনস্টেবল প্রেম সাগরকে হত্যা করেছে পাকিস্তানি সেনা, তার প্রতিশোধ নিতে বলা হয়েছে এই দীর্ঘ চিঠিতে।

'পাকিস্তানকে উচিত শিক্ষা দিন', নরেন্দ্র মোদীকে আর্জি জানিয়ে ১ কিমি লম্বা চিঠি

শুধু চিঠি লেখাই নয়, সীমান্তে শহিদ হওয়া বীর সৈনিকদের গত মঙ্গলবার মোরাদাবাদের আরএসডি অ্যাকাডেমি স্কুলের পড়ুয়াদের তরফে শ্রদ্ধাও জ্ঞাপন করা হয়েছে। এই ধরনের হামলার পর কড়া পদক্ষেপ করা উচিত ভারতের, চিঠিতে একসুরে বলেছেন পড়ুয়ারা। যাতে আর কোনওদিন এই ধরনের গর্হিত অপরাধ করার সাহস পাকিস্তান না পায়।

চিঠিতে পড়ুয়ারা লিখেছে, "আমাদের বীর জওয়ানদের জীবনদান যেন ব্যর্থ না হয়। আমাদের সেইমতো পদক্ষেপ করতে হবে। আর কতদিন সীমান্তে আমাদের জওয়ানরা প্রাণ হারাবেন? তাই পাকিস্তানের এই হামলাকে আমাদের এড়িয়ে না গিয়ে সমুচিত জবাব দেওয়া উচিত"।

প্রসঙ্গত গত ১ মে কাশ্মীর সীমান্তে পাকিস্তানি সেনা ২ ভারতীয় জওয়ানকে মুণ্ডচ্ছেদ করে হত্যা করে। বর্বর এই আক্রমণের পর পকিস্তানের বিরুদ্ধে এবার কড়া পদক্ষেপ করার আর্জি উঠেছে সারা দেশ থেকে।

English summary
School students of Uttar Pradesh writes 1 km long letter to PM Modi, asks to take revenge against Pakistan
Please Wait while comments are loading...