Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এসবিআই এটিএম থেকে বেরল বিনা সিরিয়াল নম্বরের ৫০০ টাকার নোট

  • Posted By:
Subscribe to Oneindia News

ভোপাল, ২৮ ফেব্রুয়ারি : ফের নতুন নোট নিয়ে বিতর্ক ছড়াল। এবার মধ্যপ্রদেশের দামোহতে একটি এসবিআই এটিএম থেকে ৫০০ টাকার নোট বেরল যাতে কোনও সিরিয়াল নম্বরই নেই।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, এক ব্যক্তি এটিএম থেকে টাকা তুলতে গিয়ে ৫০০ টাকার নোট পেয়েছেন যেগুলিতে কোনও সিরিয়াল নম্বর নেই।

এসবিআই এটিএম থেকে বেরল বিনা সিরিয়াল নম্বরের ৫০০ টাকার নোট

এই নিয়ে গত ১০ দিনে জাল নোট বা খুঁতযুক্ত নোট পাওয়া গিয়েছে এমন তৃতীয় ঘটনা ঘটল। সোমবার হরিয়ানার রোহতকে একটি আইসিআইসিআই এটিএম থেকে জাল নোট পাওয়ার ঘটনা সামনে আসে। এক পুলিশ কনস্টেবল জানান, তিনি ৬ হাজার টাকা তুলেছিলেন। তার মধ্যে একটি ৫০০ টাকার নোটে 'চিলড্রেন্স ব্যাঙ্ক অব ইন্ডিয়া' লেখা ছিল।

মেহম পুলিশের সাব-ইনস্পেক্টর সুন্দর পাল এই অভিযোগ পাওয়ার পরে ব্যাঙ্ক ধর্মঘটের কারণে ব্যাঙ্কে যোগাযোগ করতে পারেননি। এদিকে আইসিআইসিআই ব্যাঙ্কও তাদের এটিএম থেকে জাল নোট বেরনোর ঘটনাকে উড়িয়ে দিয়েছে। একইসঙ্গে ঘটনার তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে।

এর আগে দিল্লির সঙ্গম বিহারে ও উত্তরপ্রদেশে ২ হাজার ও ৫০০ টাকার জাল নোট পাওয়া গিয়েছে। জাল নোট যা হুবহু আসল নোটের মতো দেখতে তা দিয়ে লোককে বোকা বানানোর চেষ্টা চলছে। এই ঘটনায় পুলিশ গ্রেফতারও করেছে এবং ঘটনার তদন্ত চলছে।

English summary
In another incident of fake notes being disbursed, on Tuesday, an ATM of the State Bank of India in Damoh of Madhya Pradesh disbursed Rs 500 notes without serial numbers on them. According to ANI reports, a man got Rs 500 notes without serial numbers printed on them from the ATM.
Please Wait while comments are loading...