Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বহিঃষ্কৃত শশীকলা নটরাজন, মিলে গেল এআইএডিএমকে-র দুই বিরুদ্ধ গোষ্ঠী

দল থেকে বহিঃষ্কার করা হল এআইএডিএমকে-র সর্বোচ্চ পদে একসময়ে উড়ে এসে জুড়ে বসা শশীকলা নটরাজনকে। এদিন এআইএডিএমকে (আম্মা) ও এআইএডিএমকে (পুতরাচি থালাইভী আম্মা) দুটি দল এক হয়ে গেল।

Subscribe to Oneindia News

চেন্নাই, ১৮ এপ্রিল : জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। কর্ণাটকের জেলে বসে হিসাব বহির্ভূত সম্পত্তি মামলায় জেল খাটছে শশীকলা নটরাজন। আর এদিকে তামিলনাড়ুতে তার ভাগ করে দেওয়া এআইএডিএমকে-র দুই বিবদমান শিবিরকে মেলানোর চেষ্টা তলে তলে শুরু হয়ে গিয়েছিল।

এবং শেষ পর্যন্ত হলও তাই। দল থেকে বহিঃষ্কার করা হল এআইএডিএমকে-র সর্বোচ্চ পদে একসময়ে উড়ে এসে জুড়ে বসা শশীকলা নটরাজনকে। এদিন এআইএডিএমকে (আম্মা) ও এআইএডিএমকে (পুতরাচি থালাইভী আম্মা) দুটি দল এক হয়ে গেল। এবং শশীকলা ও তার পরিবারের সকলকে দল থেকে বের করে দেওয়া হল।

বহিঃষ্কৃত শশীকলা নটরাজন, এক হল এডিএমকে-র দুই বিরুদ্ধ গোষ্ঠী

এদিন তামিলনাড়ুর মন্ত্রিসভার সদস্য জয়কুমার এই ঘোষণা করেন। জানান, এখন শশীকলা শিবির বলে দলে আর কিছু রইল না। শশীকলা ও তার পরিবারকে ছাড়াই এবার দল এগিয়ে যাবে। ফলে টিটিভি দিনাকরনেরও বহিঃষ্কার হয়ে গেল ধরে নেওয়াই যায়।

দুই বিবদমান গোষ্ঠী ই পালানিস্বামীর দল ও অন্যদিকে ও পন্নিরসেলবমের দল একসঙ্গে মিলে যাওয়ার ইচ্ছা প্রকাশ করাতেই এই সিদ্ধান্ত। এদিন জয়কুমার জানিয়েছেন, দেড় কোটি দলীয় সমর্থক মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন। পুরো এআইএডিএমকে পরিবারে ফের মিলে গেল।

শশীকলা নটরাজন এই মুহূর্তে কর্ণাটকের জেলে হিসাব বহির্ভূত সম্পত্তি মামলায় দোষী সাব্যস্ত হয়ে চার বছরের জেল খাটছেন। তার অংশের হয়ে টিটিভি দিনাকরণ জয়ললিতার বিধানসভা আসনে লড়াই করছিল ও পন্নিরসেলবম গোষ্ঠীর বিরুদ্ধে। এবার সেই লড়াইয়ের অবসান ঘটল।

English summary
Sasikala ousted from AIADMK, Panneerselvam has last laugh at Tamil Nadu
Please Wait while comments are loading...