Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বেঙ্গালুরুর আদালতে আত্মসমর্পণ, শশীকলার কয়েদি নম্বর জানেন কি?

  • Posted By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৫ ফেব্রুয়ারি : সুপ্রিম কোর্টে আত্মসমর্পণের সময় বৃদ্ধির আবেদন জানালেও তা খারিজ হয়ে গিয়েছে। ফলে উপায় না দেখে বাধ্য হয়ে বেঙ্গালুরুর আদালতে এসে আত্মসমর্পণ করল আয় বহির্ভূত সম্পত্তি মামলায় অন্যতম দোষী শশীকলা নটরাজন।

এদিন বেঙ্গালুরু কেন্দ্রীয় সংশোধনাগারে কোর্ট হল বানানো হয় যেখানে শশীকলা এসে আত্মসমর্পণ করে। বাইরে বিশৃঙ্খলা হতে পারে জেনে জেলের ভিতরেই আদালত কক্ষ বানানো হয়। জেলে ঢোকানোর আগে কিছু নিয়মকানুন রয়েছে যা মেনেই শশীকলাকে জেলে রাখা হবে।

বেঙ্গালুরুর আদালতে আত্মসমর্পণ, শশীকলার কয়েদি নম্বর জানেন কি?

শশীকলার কয়েদি নম্বর হল ৯৯৩৪ ও আর এক দোষী ইলাভরাসীর কয়েদি নম্বর হল ৯৯৩৫। জয়ললিতাকে যে জেলকক্ষে রাখা হয়েছিল তার পাশেরটায় তাকে রাখার আবেদন করেছে শশীকলা।

যগিও শশীকলার জেলে যাওয়াকে কেন্দ্র করে কেন্দ্রীয় সংশোধনাগার চত্বরে চূড়ান্ত বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। ফলে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে খবর।

এদিন শশীকলা যখন জেলে প্রবেশ করছে তখন বাইরে তার স্বামী নটরাজন ও পরিবারের অন্যান্যরা উপস্থিত ছিল। বহু এআইএডিএমকে সমর্থক উপস্থিত ছিল। এর পাশাপাশি পুলিশ ও সংবাদমাধ্যমের কর্মীদের সংখ্যাও ছিল চোখে পড়ার মতো।

English summary
Sasikala Natarajan has reached the special court in Bengaluru where she is set to surrender. Immediately on arrival Sasikala entered the court hall that has been set up in the central jail premises in Bengaluru.
Please Wait while comments are loading...