Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ডি রূপার অভিযোগকে কার্যত সমর্থন জেল আধিকারিকদের, পাল্টা মামলার হুমকি এআইএডিএমকে-র

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু সেন্ট্রাল জেলের ভেতরে দুর্নীতি ফাঁস করে এখন নিজেই বদলি হয়ে গিয়েছেন প্রাক্তন ডিআইজি (কারা) ডি রূপা। কিন্তু তাঁর তোলা অভিযোগেই কার্যত সিলমোহর দিলেন বেঙ্গালুরু সেন্ট্রাল জেলের অন্যান্য কর্মী- আধিকারিকরা। জেলের ভেতরেই এআইডিএমকে নেত্রী শশীকলার জন্য বিলাসবহুল ব্যবস্থার কথা মেনে নিলেন তাঁরাও।

ডি রূপার অভিযোগকে কার্যত সমর্থন জেল আধিকারিকদের, পাল্টা মামলার হুমকি এআইএডিএমকে-র

সোমবার বেঙ্গালুরু বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি এবিষয়ে খোঁজ খবর নিতে বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা জেলের কয়েকজন আধিকারিক ও কর্মীকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখানেই তাঁরা শশীকলার বিলাসবহুল থাকা-খাওয়ার কথা মেনে নিয়েছেন বলে সূত্রের খবর। জেলের ভেতরে কীভাবে শশীকলার জন্য রাজকীয় ব্যবস্থা করা সম্ভব হল এখন সেই প্রশ্ন উঠছে। আর এই প্রশ্ন ওঠা মানেই ডি রূপার অভিযোগ সমর্থন পাওয়া। ডিজিপি (কারা) সত্যনারায়ণ রাওয়ের বিরুদ্ধেও অভিযোগ করেছিলেন ডি রূপা। সেক্ষেত্রে তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।

অপরদিকে দলীয় নেত্রীর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করায় ডি রূপার বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছে এআইএডিএমকে। ডি রূপা সমস্ত অভিযোগ প্রত্যাহার না করলে তাঁর বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা করার হুমকি দিয়েছে আম্মার দল।

ডি রূপার অভিযোগকে কার্যত সমর্থন জেল আধিকারিকদের, পাল্টা মামলার হুমকি এআইএডিএমকে-র

শশীকলা ও জেলের শীর্ষ কর্তাদের একাংশের বিরুদ্ধে মুখ খুলে নিজেই সরকারের তোপের মুখে পড়েছিলেন ডি রূপা। বেঙ্গালুরু সেন্ট্রাল জেলের সমস্ত দায়িত্ব থেকে সরিয়ে ডি রূপাকে বেঙ্গালুরুর ট্রাফিক অ্যান্ড রোড সেফটি বিভাগের দায়িত্ব পাঠানো হয়েছে।

English summary
Sasikala got VIP treatment, admits jail official before PAC. AIADMK warns to sue D Roopa.
Please Wait while comments are loading...