Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

করফাঁকি ইস্যু : সানিয়া মির্জাকে তলব হায়দরাবাদের পরিষেবা কর দফতরের

  • Posted By:
Subscribe to Oneindia News

হায়দরাবাদ, ৯ ফেব্রুয়ারি : এবার করফাঁকি সংক্রান্ত বিষয়ে হায়দরাবাদের পরিষেবা কর দফতরে ডেকে পাঠান হল টেনিস তারকা সানিয়া মির্জাকে। তাঁর বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে বলে সূত্রের দাবি।[বিজেপির কটাক্ষের জবাব দিলেন সানিয়া মির্জা]

হায়দরাবাদের পরিষেবা কর দফতরের প্রিন্সিপাল কমিশনারের তরফে সানিয়া মির্জাকে তলব করা হয়। বলা হয়েছে আগামী ১৬ ফেব্রুয়ারি হয় সশরীরে সানিয়াকে, নয় সানিয়ার তরফে কোনও 'স্বীকৃত' ব্যক্তিকে উপস্থতিত থাকতে হবে কমিশনারের কাছে।

করফাঁকি ইস্যু : সানিয়া মির্জাকে তলব হায়দরাবাদের পরিষেবা কর দফতরের

সূত্রের খবর, সানিয়াকে এই করফাঁকি সংক্রান্ত ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকা জরিমানা দিতে হতে পারে। পরিষেবা কর দফতরের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কর ফাঁকি , কর অনাদায় সংক্রান্ত ধারায় সানিয়ার বিরুদ্ধে তদন্তে এসমস্ত বিষয় উঠে এসেছ।

যদিও গোটা সমনে, কোথাও নির্দ্দিষ্ট করে বলা হয়নি, ঠিক কোন মামলায় তাঁকে অভিযুক্ত করা হয়েছে। তবে যথা সময়ে সানিয়া এই ঘটনার প্রেক্ষিতে তাঁর নির্দ্দিষ্ট নথি জমা না দিলে ,ভারতীয় আইনবিধি অনুযায়ী তা শাস্তিযোগ্য হতে পারে বলে জানানো হয়েছে।

English summary
Tennis player Sania Mirza has been issued notice by the Service Tax department in connection with alleged non-payment or evasion of Service Tax.
Please Wait while comments are loading...