Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেরলে আরএসএসের দলীয় দফতরে বোমা হামলা, আহত ৩

  • Posted By:
Subscribe to Oneindia News

তিরুবন্তপুরম, ৩ মার্চ : কেরলের কলাচিতে রাষ্ট্রীয় স্বয়মসেবক সংঘের বা আরএসএসের দলীয় কার্যালয়ে বোমা বিস্ফোরণে আহত হয়েছেন ৩ জন। এই ৩ আহত আরএসএস কর্মীকে কোঝিকোডের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এই ঘটনার আগে, আরএসএস নেতা কুন্দন চাঁদরাওয়াত , কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে মেরে ফেলার হুমকি দেন বলে খবর । আরএসএসের উজ্জয়িনী ইউনিটের নেতা চাঁদরাওয়াত এক সভায় তাঁর সমর্থকদের উদ্দেশ্যে বলেন, কেরলের মুখ্যমন্ত্রী তথা কমিউনিস্ট পার্টি কর্মী পিনারাই বিজয়নকে হত্যা করা হোক। একধাপ এগিয়ে তিনি বলেন কমিউনিস্ট পার্টি হিন্দু বিরোধী দল। আর তার পরই কেরলে আরএসএসের দলীয় কার্যালয়ে এই বম্ব হামলা হয়।

কেরলে আরএসএসের দলীয় দফতরে বোমা হামলা, আহত ৩

এদিকে দলীয় নেতা কুন্দন চাঁদরাওয়াতের এই বক্তব্যের তীব্র নিন্দা করেছে আরএসএস ও। দলের তরফে জানাননো হয়, কোনও ভাবেই হিংসাকে প্রশ্রয় দেয়না আরএসএস। এই ঘটনার পরেই কোঝিকোডে সিপিএমের এক দলীয় কার্যালয়ে আগুন লাগে, ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

এছাড়াও কেরলের শাসকদল সিপিএম গোটা ঘটনায় প্রধানমন্ত্রী নেরেন্দ্র মোদীর হস্তক্ষেপ দাবি করেছে। পাশপাশি সিপিএমের সাধারণ সম্পাদক আরএসএসের বিরুদ্ধে সন্ত্রাসবাদ চালানোর অভিযোগও এনেছেন।

English summary
The office of Rashtriya Swayamsevak Sangh (RSS) in Kallachy of Nadapuram region was bombed on Thursday evening. 3 RSS workers were injured in the attack. The victims were rushed to Government Medical College in Kozhikode.
Please Wait while comments are loading...