Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গোমাংস খেলে ফাঁসিতে ঝোলানোর দাবি, ফের বিতর্ক খাড়া করলেন সাধ্বী সরস্বতী

  • Published:
  • By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

গোরক্ষা ইস্যুতে আবারও বিতর্ক। নিজেদের মর্যাদার প্রতীক হিসেবে যাঁরা গরুর মাংস খান তাঁদের ফাঁসিতে ঝোলানোর দাবি করলেন সাধ্বী সরস্বতী। মধ্যপ্রদেশের ছিন্দওয়ারার সনাতন ধর্ম প্রচার সেবা সমিতির প্রেসিডেন্ট সাধ্বী। বুধবার গোয়ার পানাজির রামনাথিতে অল ইন্ডিয়া হিন্দু কনভেনশনে বক্তব্য রাখতে গিয়ে, ভারত সরকারের কাছে তার আবেদন, যারা মর্যাদার প্রতীক হিসেবে নিজের মায়ের মাংস খায় তাদের ফাঁসিতে ঝোলানো উচিৎ। এবং তা হওয়া উচিৎ জনসমক্ষে। সেটা করতে পারলেই মানুষ বুঝতে পারবে যে, গো-মাতাকে রক্ষা করাটা তাদের পক্ষে কতটা জরুরি।

এই হুমকির পরেই সুর চড়িয়েছে কংগ্রেসও। এই বক্তব্য সাম্প্রদায়িক ঘৃণা ছড়াবে বলে আশঙ্কা প্রকাশ করে গোয়ার বিজেপি নেতৃত্বাধীন সরকারের কাছে সাধ্বীর বিরুদ্ধে এফআইআর দায়ের করার দাবি জানিয়েছে কংগ্রেস।

গোমাংস খেলে ফাঁসিতে! কে এমন দাবি তুললেন

শুধু ফাঁসিতে ঝোলানই নয়, নিজেদের রক্ষা করার জন্য হিন্দুদের বাড়িতে অস্ত্র রাখাও পরামর্শ দিয়েছেন সাধ্বী সরস্বতী। অস্ত্র না মজুত করলে নিজেরাই ভবিষ্যতে ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন তিনি।

বিভিন্ন দিক থেকে ভারত আক্রান্ত। কাশ্মীরকে ভারত থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা চলছে। অমরনাথ যাত্রাও বন্ধ করার চেষ্টা হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি।

কোনও শক্তিই ভারতকে হিন্দু রাষ্ট্র করতে বাধা দিতে পারবে না বলেও মন্তব্য করেছেন তিনি। গৈরিক সন্ত্রাসবাদ বলে কোনও কথা হয় না বলে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, গৈরিক কথার অর্থ দেশ এবং ধর্মের জন্য জীবন উৎসর্গ করা।

দেশের একুশটি রাজ্য থেকে ছাড়াও নেপাল, বাংলাদেশ, শ্রীলঙ্কা থেকে একশো ত্রিশটি সংগঠনের প্রতিনিধিরা অল ইন্ডিয়া হিন্দু কনভেনশনে যোগ দিয়েছেন বলে আয়োজক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

English summary
Sadhvi Saraswati threats those who eat beef as status symbol should be hanged
Please Wait while comments are loading...