Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২,০০০ কোটি টাকার মাদক মামলায় মমতা কুলকার্নির বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

Subscribe to Oneindia News

থানে, ২৮ মার্চ : ২,০০০ কোটি টাকার মাদক মামলায় নয়া মোড়। প্রাক্তন অভিনেত্রী মমতা কুলকার্নি এবং তাঁর স্বামী তথা আন্তর্জাতিক মাদক মাফিয়া বিজয়গিরি ওরফে ভিকি গোস্বামীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানি জারি করল বিশেষ আদালত।

সোমবার এইচএম পটবর্ধনের বিশেষ আদালত এই রায় জানায়।

২০০ কোটি টাকার মাদক মামলায় মমতা কুলকার্নির বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

তদন্তকারীদের দাবি, মমতা কুলকার্নি ও ভিকি গোস্বামীর বিরুদ্ধে মজবুত ও দৃঢ় প্রমাণ রয়েছে। আর এই প্রমাণের ভিত্তিতে চার্জশিটও দায়ের করতে চায় তারা। তবে পুলিশের কথায়, মাদক মামলায় নাম জড়ানোর পর থেকেই গা ঢাকা দিয়েছ মমতা ও ভিকি।

বিশেষ সরকারি আইনজীবী বিশেষ আদালতের কাছে টানা বারবার গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানিয়েছিলন। তাঁর যুক্তি ছিল, মমতা ও ভিকির বিরুদ্ধে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে যা প্রমাণ করে এই মাদক মামলায় মুখ্য অভিযুক্ত মমতা ও ভিকিই।

আদালতকে জানানো হয়েছে. ধৃত অভিযুক্ত জয় মুখি এবং কিশোর সিং রাঠোর জেরার সময় কেনিয়ার হোটেলে বৈঠকের কথা স্বীকার করে নেয়। এই বৈঠকে ভিকি, তার সঙ্গী, ভাই আকাশ, মমতা, জয় মুখী ও আবদুল্লি উপস্থিত ছিল। এই বৈঠকেই একটা চুক্তি স্বাক্ষর করা হয়েছিল। একাধিক প্রযুক্তিগত প্রমাণ, কল রেকর্ড এবং অন্যান্য অনেক তথ্য অভিযুক্তদের বয়ানের সত্যতা প্রমাণের জন্য রয়েছে বলে জানিয়েছে তদন্তকারীরা।

English summary
Rs 2,000 crore drug case: Non-bailable warrant against Mamta Kulkarni
Please Wait while comments are loading...