Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অরবিন্দ কেজরিওয়াল এবং মনীশ সিসোডিয়ার মধ্যে সমস্যা, ভাঙতে চলেছে আপ বললেন সতীশ উপাধ্যায়

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৫ মার্চ : দিল্লির প্রাক্তন বিজেপি প্রধান সতীশ উপাধ্যায় বুধবার নতুন জল্পনা উস্কে দিলেন। তিনি বলেন, অরবিন্দ কেজরিওয়াল নেতৃত্বাধীন আম আদমি পার্টি এবার ভাঙতে বসেছে।

গত ডিসেম্বর মাস পর্যন্তও দিল্লির বিজেপি প্রধান ছিলেন উপাধ্যায়। তাঁর কথায়, তিনি জানতে পেরেছেন দলের দুই শীর্ষ মাথা তথা মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং উপ মুখ্যমন্ত্রী মনীশ সিসোডিয়ার মধ্যে পাঞ্জাব ও গোয়ায় আপের হতাশাজনক ফল নিয়ে মনোমালিন্য শুরু হয়েছে। টুইট করে একথা জানিয়েছেন তিনি।

অরবিন্দ কেজরিওয়াল এবং মনীশ সিসোডিয়ার মধ্যে সমস্যা, ভাঙতে চলেছে আপ বললেন সতীশ উপাধ্যায়

সম্প্রতি পাঞ্জাব ও গোয়া নির্বাচনে আপের তরী ডুবেছে। পাঞ্জাবে যেখানে সরকার গড়ার স্বপ্ন দেখছিল আপ সেখানে ১১৭টি আসনের মধ্যে মাত্র ২০টি আসনে জিততে পেরেছে তারা। গোয়াতে তো খাতাই খুলতে পারেনি কেজরিওয়ালের দল।

মায়াবতীর মতো কেজরিওয়ালেরও অভিযোগ বিধানসভা নির্বাচনে ইভিএম-এ কারচুপি হয়েছে। কেজরিওয়াল বলেন, "আকালিদের বিরুদ্ধে মানুষের ক্ষোভ-রাগ ছিল এবং অনেকেই বলেছিল আপ পাঞ্জাব ভোটের নকশা পাল্টে দেবে। তারপরও আপ মাত্রা ২৫ শতাংশ ভোট পেল আর শিরোমণি আকালি দল ৩১ শতাংশ ভোট পেয়েছে। এটা কীভাবে সম্ভব?"

কেজরিওয়ালের দাবি, "আপের ২০-২৫ শতাংশ ভোট আকালি দলের ঝুলিতে পরেছে। যার সুযোগে জিতেছে কংগ্রেস। আকালি জিতলে তা বড্ড বেশি নাটকীয় হয়ে যেত। ওরা চেয়েছিল যেন তেন প্রক্রিয়ায় আপকে হারাতে।"

English summary
'Rift between Arvind Kejriwal and Manish Sisodia, AAP heading for split,' says Satish Upadhyay
Please Wait while comments are loading...