Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিজে গাড়িতে না বসেও, গাড়ির নিয়ন্ত্রণ রাখুন দখলে: আসছে 'রিলায়েন্স জিও'-এর নতুন ডিভাইস

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৮ জানুয়ারি : আপনার গাড়ি কেউ চুরি করবার চেষ্টা করলে, গাড়ি হয়ে যাবে অসাড়। গাড়িতে না বসেও আপনার গাড়ির প্রতিটি গতিবিধির খবর থাকবে আপনার নখদর্পণে। গাড়ি জুড়ে থাকবে ওয়াই-ফাই সংযোগ। এরকম সুখ যদি চান, তাহলে অবশ্যই আপনার লাগবে শুধুমাত্র একটি 'জিও সিম'।

খুব শিগগিরই, 'বিজনেস টাইকুন' মুকেশ আম্বানির রিলায়েন্স জিও ইনফোকম এমন একটি ডিভাইস আনতে চলেছে যার দ্বারা এই সমস্ত সুবিধা পাওয়া যাবে, তাদের বিশেষ ডিভাইসের একটি বিশেষ মোবাইল অ্যাপের দ্বারা।

নিজে গাড়িতে না বসেও, গাড়ির নিয়ন্ত্রণ রাখুন দখলে: আসছে 'রিলায়েন্স জিও'-এর নতুন ডিভাইস

এই গাড়ি নিয়ন্ত্রণকারী ডিভাইসের সহযোগীতায় আপনি প্রত্যন্ত জায়গায় বসেও আপনার গাড়ির 'এসি'কে নিয়ন্ত্রণ করতে পারবেন। গাড়িতে না বসে থাকলেও জানতে পারবেন আপনার গাড়ির চালক কীভাবে চালাচ্ছে আপনার গাড়ি। জানতে পারবেন গাড়িতে কতটা তেল রয়েছে বা গাড়ির ব্যাটারির কী হাল..। এমনকি গাড়ির 'ব্রেক' নিয়ন্ত্রণ বিষয়েও খবরাখবর পেতে থাকবেন আপনি, শুধুমাত্র 'জিও সিম' সম্বলিত এই অ্যাপ থেকে।

রিলায়েন্স জিওর 'ফ্রি কল ' পরিষেবা নিয়ে তোলপাড় গোটা দেশ। একের পর এক নতুন চমকে যখন সংস্থা তার গ্রাহক পরিষেবা আরও চাঙ্গা করছে, তখনই সংস্থার তরফে এল এরকম একটি ঘোষণা। এবিষয়ে তারা বেশ কিছু অটো মোবাইল সংস্থার সঙ্গেও কথা বলছে। যাতে খুব তাড়াতাড়িই এই ব্যবস্থা বাজারে আনা যায়। যা রীতিমত বাণিজ্যগত চাপে ফেলতে পারে রিলায়েন্সের প্রতিযোগী শিবিরকে।

English summary
Billionaire Mukesh Ambani’s telecom venture Reliance Jio Infocomm is planning to launch a news device ,by which one can control his own car.
Please Wait while comments are loading...