Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রতন টাটা সবচেয়ে দুর্নীতিগ্রস্ত চেয়ারম্যান : সুব্রহ্মণ্যম স্বামী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৩ নভেম্বর : যেকোনও ইস্যুই হোক, তিনি নাক গলাবেনই। এবারও গলালেন। এবং দেশের সবচেয়ে ঐতিহ্যশালী গোষ্ঠীর অন্যতম টাটার চেয়ারম্যান রতন টাটাকে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপি নেতা তথা রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

টাটা গোষ্ঠীতে বেশ কিছুদিন ধরেই গোলমাল চলছে সাইরাস মিস্ত্রির অপসারণ নিয়ে। তাঁকে সরিয়ে ফের একবার অন্তর্বর্তী চেয়ারম্যান করে আনা হয়েছে রতন টাটাকে।

রতন টাটা সবচেয়ে দুর্নীতিগ্রস্ত চেয়ারম্যান : স্বামী

এই প্রসঙ্গেই ফের বিতর্ক তৈরি করলেন স্বামী। তাঁর তোপ, টাটা গোষ্ঠীর ইতিহাসে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত চেয়ারম্যানের নাম রতন টাটা। এমনকী তাঁকে টাটা বংশের লোক হিসাবেও মান্যতা দিতে রাজি নন স্বামী। এই বিজেপি নেতার কথায়, রতন টাটার বাবা দত্তক সন্তান ছিলেন ফলে রতন টাটা এই বংশেরই কেউ নন।

এখানেই না থেমে স্বামীর বক্তব্য, সাইরাস মিস্ত্রির সঙ্গে অবিচার করেছেন রতন টাটা। দু'মাস আগেই বোর্ডের তরফে সাইরাস মিস্ত্রির কাজের প্রশংসা করা হয়। সেটা সহ্য করতে না পেরেই হিংসার বশে রতন টাটা সাইরাস মিস্ত্রিকে সরিয়ে দিয়েছেন বলে অভিযোগ স্বামীর।

রতন টাটাকে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত বলার পিছনে স্বামীর যুক্তি, তিনি একের পর এক দুর্নীতিতে জড়িয়েছেন। তার মধ্যে রয়েছে ২জি কেলেঙ্কারি, এয়ার এশিয়া দুর্নীতি, ভিস্তারা পার্টনারশিপ, জাগুয়ার চুক্তির মতো গুরুত্বপূর্ণ বিষয়। তবে প্রতিবারই নিজেকে বাঁচিয়ে নিয়েছেন তিনি।

স্বামী বলেছেন, টাটা কাণ্ডে বিশেষ তদন্তকারী দল গঠন করে তদন্ত করা উচিত। এই বিষয়ে রতন টাটার দুর্নীতিকে ধরিয়ে দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও চিঠি লিখে বিস্তারিত জানিয়েছেন বলে দাবি করেছেন স্বামী।

English summary
Ratan Tata most corrupt chairman in Tata history: Subramanian Swamy
Please Wait while comments are loading...