Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্বামী ও দেওরদের গণধর্ষণের শিকার মহিলা, অভিযোগ এই পাশবিক অত্যাচার চলেছে আগেও

Subscribe to Oneindia News

গতবছরে তাঁর ওপর ধর্ষণ হয়েছে, এমন অভিযোগ দায়ের করেছিলেন। লাভ হয়নি। বছর ঘুরতেই আরও একবার ধর্ষণ, এবার গণধর্ষণ। অভিযোগ স্বামী ও দেওরদের বিরুদ্ধে। এই মর্মান্তিক ঘটনা, লুধিয়ানার কৈলাস নগর এলাকার।

স্বামী ও দেওয়ারদের গণধর্ষণের শিকার মহিলা, অভিযোগ এই পাশবিক অত্যাচার চলেছে আগেও

মহিলার অভিযোগ, তাঁর স্বামী হ্যাপি ভিজ তাঁকে হুমকি দেয় তিনি যদি একথা কাউকে গিয়ে বলেন তাহলে, আবারও তাঁকে ধর্ষণ করা হবে। মহিলার অভিযোগের ভিত্তিতে মহিলার স্বামী ও দেওর ভিকি ভিজ ও অরুন ভিজের বিরুদ্ধে গণ ধর্ষণ, অপরাধ, অপরাধমূলক প্রবৃত্তি, দুবৃত্তায়নের মতো ধারা প্রয়োগ করা হয়েছে।

মহিলার অভিযোগ এর আগে লুধিয়ানা পুলিশকে বার বার ধর্ষণের অভিযোগ জানালেও তাতে কোনও কাজ হয়নি। এরপর লুধিয়ানা পুলিশের ডিজিপিকে চিঠি লিখে ঘটনার কথা জানালে, তিনি বিষয়টি নিয়ে উদ্যোগী হন। গ্রেফতার করা হয় অভিযুক্তদের।

অভিযোগ, ২০১৬ সালে ওই মহিলাকে ধর্ষণ করে হ্যাপি ভিজ । ঘটনার অভিযোগ দায়ের করার পর, মহিলার সঙ্গে বিয়ে করতে বাধ্য হয় হ্যাপি। তবে মহিলার অভিযোগ, বিয়ে করলেও তাকে কোনও দিনও নিজের বাড়িতে রাখেনি হ্যাপি, উপরন্তু অত্যাচার চালাতো তাঁর ওপর।

English summary
A woman, who was raped last year, again alleged that she was gangraped by her husband and his two brothers in a factory.She alleged that her husband has also threatened that they will repeat the crime. The Basti Jodhewal police have registered a case under Sections 376-D (gangrape), 120-B (criminal conspiracy), 427 (mischief) and 506 (criminal intimidation) of the IPC against her husband, a resident of Kailash Nagar and his elder brothers Arun Vij and Vicky Vij.
Please Wait while comments are loading...