Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"ইয়ে পড়োশি হে কি মানতা হি নেহি", পাকিস্তান প্রসঙ্গে বললেন রাজনাথ সিং

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৫ অগাস্ট : ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এর পাকিস্তান সফর ঘিরে উত্তপ্ত অবস্থা তৈরি হয়েছে দু'দেশের মধ্যে। গতকাল পাকিস্তান সফরে গিয়ে সার্ক সম্মেলনে যোগ দিয়েছিলেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে দাঁড়িয়ে তিনি সন্ত্রাসবাদের বিরুদ্ধে কড়া ভাষণ দেন।

আর এদিন দেশে ফিরেই ফের একবার পাকিস্তানকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। সারা বিশ্ব যেখানে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করছে সেখানে পাকিস্তানের কোনও সদিচ্ছা নেই। গতকালের ভাষণেও স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছিলেন, "সন্ত্রাসবাদের কোনও ধর্ম হয়না। সন্ত্রাসবাদকে যারা সমর্থন করে তাদের এবং সেই দেশের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া উচিত।

"ইয়ে পড়োশি হে কি মানতা হি নেহি", পাকিস্তান প্রসঙ্গে রাজনাথ

পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের নাম না করে রাজনাথ সিং নিহত জঙ্গি বুরহানের মৃত্যু প্রসঙ্গে বলেন, কোনো অবস্থাতেই সন্ত্রাসবাদীদের শহিদ আখ্যা দেওয়া উচিত নয়।

পাক সফর থেকে ফিরে সংসদ অধিবেশনে ভাষণ দেওয়ার সময় পাকিস্তানকে একহাত নেন রাজনাথ সিং। এদিন সংসদে সন্ত্রাস দমনে তাদের পদক্ষেপ নিয়েই আদতে প্রশ্ন তোলেন রাজনাথ। গতকাল পি টিভিতে স্বরাষ্ট্রমন্ত্রীর ভাষণ সম্প্রচারও বন্ধ করে দেওয়া হয়। জনতা দল ইউনাইটেডের নেতা শরদ যাদব এই ঘটনার তীব্র নিন্দা করেন।

রাজনাথ সিং বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দু'দেশের শান্তি বজায় রাখতে বার বার উদ্যোগী হয়েছেন, কিন্তু পাকিস্তান সেটা কখনই মানতে চায় না।

English summary
Rajnath Singh speaks on Pakistan visit in Parliament
Please Wait while comments are loading...