Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজনাথের কড়া ভাষণের সম্প্রচার বন্ধ করল পাকিস্তান

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ইসলামাবাদ, ৪ আগস্ট : সন্ত্রাসবাদ ও সন্ত্রাদবাদকে সমর্থনকারী দেশ নিয়ে ইসলামাবাদে দাঁড়িয়ে কড়া ভাষণ দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। অথচ সেই ভাষণ সম্প্রচারই করল না পাকিস্তান মিডিয়া। এদিন ইসলামাবাদে দাঁড়িয়ে রাজনাথ সিং বলেন, "শুধু সন্ত্রাসবাদ নয়, সন্ত্রাসবাদকে সমর্থন করে যে দেশ, তাদের বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়া উচিত।"

শুধু তাই নয়, রাজনাথ বলেন, "কোনও অবস্থাতেই সন্ত্রাসবাদীদের শহীদ হিসাবে তুলে ধরা উচিত নয়।" নাম না করলেও কারও বুঝতে অসুবিধা হবে না খোঁচাটি পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জন্যই ছিল। গত ৮ জুলাই কাশ্মীরে হিজবুল মুজাহিদিন জঙ্গি বুরহান ওয়ানি ভারতীয় সেনার হাতে নাকা যায়। এর পর নিজের এক বক্তব্যে ওয়ানিকে শহীদ বলে ব্যখ্যা করেছিলেন শরিফ।

রাজনাথের কড়া ভাষণের সম্প্রচার বন্ধ করল পাকিস্তান

তবে এদিন রাজনাথ সিং ভাষণে যা যা বলেছেন তার কোনটাই সরকারি চ্যানেল পি-টিভিতে সম্প্রচার করা হয়নি। সেই সময়ে চ্যানেলে 'ব্ল্যাক আউট' ছিল। একমাত্র পি-টিভিকেই অনুষ্ঠান কভার করার অনুমতি দিয়েছিল পাক সরকার। এমনকী চ্যানেলের কোনও ভারতীয় কর্মীকেও অনুষ্ঠানের শুটিং করতে দেওয়া হয়নি।

এই বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডুকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, "এটাই পাকিস্তানেক মডেল গণতন্ত্র।"

অনুষ্ঠানে পৌঁছে পাক স্বরাষ্ট্রমন্ত্রী নিসার আলি খানের সঙ্গে হাতও মেলান রাজনাথ সিং। সার্ক বৈঠকের আগে এটাই ছিল তাদের প্রথম সাক্ষাৎ। যদিও ভারতীয় মিডিয়া প্রথম থেকেই পাক আধিকারিকদের থেকে দুরত্ব বজায় রেখে চলছিল। এমনকী নিসার আলি খানের আমন্ত্রণ করা মধ্যাহ্নভোজেও যোগ দেননি রাজনাথ।

উল্লেখ্য রাজনাথ সিংহের ইসলামাবাদ পৌঁছনো নিয়ে বিভিন্ন শহরে ভারত বিরোধী স্লোগান, বিক্ষোভ দেখা গিয়েছে। লাহোরে একটি জনসভায় রাজনাথ সিংকে স্বাগত জানানোর পাকিস্তান সরকারের সিদ্ধান্তকেও কড়া আক্রমণ করে ২৬/১১ সন্ত্রাসের মাস্টারমাইন্ড হাফিজ সঈদ।

English summary
Rajnath Singh's Message In Islamabad On Terror Blacked Out By Pakistan
Please Wait while comments are loading...