Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার প্রশ্নে রাজনাথের জবাব 'যত সব বাজে কথা'

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৫ মার্চ : উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে আপাতত সবচেয়ে এগিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং। তবে এবিষয়ে খোদ রাজনাথ সিংকে প্রশ্ন করা হলে জল্পনা উড়িয়ে তিনি বলেন, "যতসব বাজে কথা।"

উত্তরপ্রদেশে বিশাল জয়ের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মানুষের প্রত্যাশা পূরণে কোনওরকমের খামতি রাখতে চাননা। আর সেই কারণেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে রাজনাথ সিংয়ের নাম ঘুরপাক খাচ্ছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার প্রশ্নে রাজনাথের জবাব 'যত সব বাজে কথা'

বিজেপি এবং আরএসএস-এ অনেকেই মনে করছেন রাজনাথ সিংয়ের উত্তরপ্রদেশ সরকার চালানোর অভিজ্ঞতা রয়েছে। আর সেই কারণেই মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে সবার চেয়ে এগিয়ে তিনি। এই বিষয়ে বিজেপি সভাপতি অমিত শাহ এবং রাজনাথ সিংয়ের কথা হয়েছে। প্রবল সম্ভাবনা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পদ ছেড়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর দায়িত্ব নেবেন রাজনাথ।

সূত্রের খবর সম্প্রতি রাজনাথ সিংহের নিরাপত্তারক্ষী উত্তরপ্রদেশে গিয়েছিলেন। আর তার পর থেকেই রাজনাথের মুখ্যমন্ত্রী হওয়ার জল্পনা দ্বিগুন হারে বেড়েছে।

তবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে থাকা আর এক প্রার্থী কেশব প্রসাদ মৌর্যর সঙ্গে মঙ্গলবার দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে বিজেপি মনে করছে উত্তরপ্রদেশে সরকার চালানোর জন্য এমন কাউকে মুখ্যমন্ত্রী করা উচিত যার সরকার চালানোর অভিজ্ঞতা রয়েছে। আর সেই কারণেই রাজনাথ সিংই মোদীর এখন প্রথম পছন্দ, তা রাজনাথ নিজে যতই অস্বীকার করুন না কেন।

English summary
Rajnath's security personnel visit UP. Will he be next CM?
Please Wait while comments are loading...