Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার কী রাজনীতিতে রজনীকান্ত? ফ্যানেদের সভায় কী বললেন 'থালাইভা' ?

চেন্নাইতে আয়োজিত এক সভায় নিজের নির্বাচিত ফ্যান গোষ্ঠীর সঙ্গে দেখা করেন তিনি। সেখানেই রাজনীতিতে রজনীকান্তের যোগ দেওয়ার প্রসঙ্গটি ওঠে

Subscribe to Oneindia News

প্রায় ৮ বছর বাদে নিজের ফ্যানেদের সঙ্গে দেখা করলেন তাঁদের প্রিয় 'থালাইভা'। চেন্নাইতে আয়োজিত এক সভায় নিজের নির্বাচিত ফ্যান গোষ্ঠীর সঙ্গে দেখা করেন তিনি। সেখানেই রাজনীতিতে রজনীকান্তের যোগ দেওয়ার প্রসঙ্গটি ওঠে।

তাঁর ফ্যানকূলের করতালি আর প্রবল উন্মাদনার মধ্যেই এই সভাতে, রাজনীতি প্রসঙ্গে রজনীকান্ত বলেন, "যদি আমি রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে ভাবিও , তাহলেও খারাপ লোকজনকে আমার সঙ্গে নেব না। তাদের দূরে রাখব।" তিনি আরও জানান, ভগবান চাইলে তিনি হয়ত রাজনীতিতে পা রাখতে পারেন। আর সুপারস্টারের এই কথাতেই তাঁর রাজনীতিতে পদার্পন নিয়ে শুরু হয় জল্পনা।

এবার কী রাজনীতিতে রজনীকান্ত? ফ্যানেদের সভায় কী বললেন 'থালাইভা' ?

এই প্রসঙ্গে, তিনি ২১ বছর আগে তামিলনাড়ুতে ডিএমকে -এর অধিনায়কত্বে গঠিত জোট সরকারকে সমর্থনের প্রসঙ্গ তুলে বলেন, সেটি তাঁর জীবনের একটি রাজনৈতিক দুর্ঘটনা। সেই গটনার জন্য বার বার তাঁর নাম রাজনীতিতে যে জড়ানো হয়, তা মোটেও পছন্দ নয় থালাইভার। তিনি এদিন স্পষ্ট করে জানিয়ে দেন,"আমি কোনও রাজনৈতিক দলকে সমর্থন করিনা।"

উল্লেখ্য ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে দক্ষিণী এই সুপারস্টারের সঙ্গে দেখা করেন তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী। দক্ষিণী রাজনীতিতে রজনীকান্ত সরাসরি যুক্ত না থাকলেও, তাঁর সমর্থকদের প্রভাব ভোটব্যাঙ্কে পড়ে বলে মনে করেন অনেক রাজনৈতিক বিশেষজ্ঞই। সমর্থকদের সেই প্রভাবকে সঙ্গে নিয়ে আগামীদিনে রাজনীতির মঞ্চে তাঁকে দেখা যাবে কী না তা নিয়ে চেন্নাইয়ের সোমবারের সভা থেকেই জল্পনা শুরু হল।

English summary
After eight long years, superstar Rajinikanth finally met a select group of fans at Raghavendra Mandapam in Chennai on Monday. As the actor posed for pictures with his fans, he spoke about the fate of his films, future plans and, most importantly, if he will enter politics. “If in case I decide to join politics, I won’t allow wrong people to join me, I’ll keep them away,” the superstar said
Please Wait while comments are loading...