Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২০১৯ লোকসভা নির্বাচনে প্রধান বিরোধী মুখের নাম ঘোষণা কংগ্রেসের

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

২০১৯ লোকসভা নির্বাচনে প্রধান বিরোধী মুখ হচ্ছেন রাহুল গান্ধী। আজ আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা করে দিলেন কংগ্রেসের লোকসভার মুখ্য সচেতক জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, এই মুহূর্তে কংগ্রেসকে নেতৃত্ব দিচ্ছেন রাহুল গান্ধী ও আগামীদিনেও তিনিই দলকে নেতৃত্ব দেবেন। ২০১৯ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীর পতন অনিবার্য বলেও মন্তব্য করেছেন সিন্ধিয়া।

২০১৯ লোকসভা নির্বাচনে প্রধান বিরোধী মুখের নাম ঘোষণা কংগ্রেসের

কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকার ফলে আপাতত কংগ্রেসের সব বড় সিদ্ধান্তই রাহুল গান্ধী নিচ্ছেন। সেকারণেই দলের প্রবীণ নেতাদের বেশিরভাগই পুরো দায়িত্ব রাহুলকে দেওয়ার পক্ষে সওয়াল করেন। যার ফলে এ বছরে অক্টোবরে মাসেই সাংগঠনিক নির্বাচনী প্রক্রিয়া শেষে দলের সভাপতির মুকুট রাহুলের মাথায় উঠতে চলেছে বলে কংগ্রেস সূত্রে খবর। সেইসঙ্গে ২০১৯ সালে লোকসভা নির্বাচনে রাহুলকে সামনে রেখেই লড়বে কংগ্রেস, তা রবিবার স্পষ্ট করে দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। শুধু কংগ্রেস নয় রাহুল গান্ধী বিরোধী জোটেরও প্রধান মুখ হবেন বলে আশাপ্রকাশ করেছেন সিন্ধিয়া। তিনি সাফ জানিয়েছেন,আত্মসমালোচনার সময় শেষ হয়েছে, এবার ময়দানে নামতে হবে কংগ্রেসকে।

২০১৯ লোকসভা নির্বাচনে প্রধান বিরোধী মুখের নাম ঘোষণা কংগ্রেসের

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ছেড়ে কথা বলেননি সিন্ধিয়া। তাঁর অভিযোগ, বর্তমান কেন্দ্রীয় সরকার মুখে বড় বড় কথা বলে, কাজের কাজ কিছুই করে না। তাঁর দাবি, ২০১৯ এই প্রধানমন্ত্রীর কুর্সি থেকে নরেন্দ্র মোদীকে টেনে নামাবে দেশের মানুষ, ঠিক যেমনভাবে ২০০৪ সালে ক্ষমতা থেকে সরতে হয়েছিল অটলবিহারি বাজপেয়ীকে।

English summary
Rahul Gandhi will be projected as the face of opposition n 2019 loksabha elections, says Jyotiraditya Scindia.
Please Wait while comments are loading...