Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি-আরএসএসকে কাঠগড়ায় তুলে দলীয় কর্মীদের রাহুল গান্ধীর বার্তা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

বিক্ষোভ - প্রতিবাদ না করে বন্যা কবলিত গুজরাতে সর্বশক্তি দিয়ে দুর্গতদের পাশে দাঁড়াতে হবে। শনিবার কংগ্রেস নেতা-কর্মীদের এমনই বার্তা দিলেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। এদিনই তাঁর ওপর হামলার জন্য বিজেপি ও আরএসএসকে দায়ী করেছেন রাহুল গান্ধী। যারা হামলা করে তারা কোন মুখে নিন্দা করে বলে কটাক্ষ করেছেন কংগ্রেসের সহ সভাপতি।

বিজেপি-আরএসএসকে কাঠগড়ায় তুলে দলীয় কর্মীদের রাহুল গান্ধীর বার্তা

শুক্রবার দুপুরে গুজরাতের বনসকন্ঠায় রাহুল গান্ধীর ওপর হামলার প্রতিবাদে দেশজুড়ে বিক্ষোভ দেখায় কংগ্রেস। রাহুলের গাড়িতে পাথর ছোড়ার অভিযোগে ইতিমধ্যেই বিজেপির এক যুব নেতাকে গ্রেফতার করা হয়েছে। গুজরাটের কংগ্রেস কর্মীদের উদ্দেশ্যে নিজের বার্তায় রাহুল বলেন, কংগ্রেস কর্মীবৃন্দের আবেগকে সম্মান জানিয়ে তাদের অনুরোধ করছি, বিক্ষোভ, প্রতিবাদ না করে নিজেদের সর্বশক্তি দিয়ে বন্যা দুর্গদের সাহায্যে ঝাঁপিয়ে পড়ুন।

শনিবার সকালেই রাহুল গান্ধী সরাসরি বিজেপি ও আরএসএসকে হামলার জন্য কাঠগড়ায় তুলেছেন। এটাই নরেন্দ্র মোদী ও বিজেপির রাজনীতির ধরন বলে কটাক্ষ করেছেন রাহুল। বিজেপিকে একহাত নিয়ে রাহুলের মন্তব্য, বিজেপি নিজেই হামলা চালিয়ে নিন্দা করে কোন মুখে ।

তবে রাহুল গান্ধীর বক্তব্যের জবাব দিতে গিয়ে কংগ্রেস নেতৃত্বের বেঙ্গালুরুতে লুকিয়ে থাকার প্রসঙ্গ তুলেছেন কেন্দ্রীয়মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। রাহুল বুলেট প্রুফ গাড়ি কেন নেননি সেই প্রশ্নও তুলেছেন রবিশঙ্কর প্রসাদ।

[আরও পড়ুন: গুজরাটে রাহুলের উপর হামলার 'বদলা' কলকাতায়, কী বললেন দিলীপ ঘোষ ]

English summary
Undeterred by attack, Rahul Gandhi urges congress protestors to use their energy in helping flood victims.
Please Wait while comments are loading...