Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জয়ললিতার শেষকৃত্যে রাহুল গান্ধীর হাসি মুখ ভাইরাল সোস্যাল মিডিয়ায়

Subscribe to Oneindia News

চেন্নাই, ৭ ডিসেম্বর : তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শেষকৃত্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পরে সোস্যাল মিডিয়ায় আম্মা ভক্তদের রোষের মুখে পড়লেন কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধী।

কংগ্রেস নেতা গুলাম নবি আজাদের সঙ্গে চেন্নাইয়ে জে জয়ললিতার শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দেন রাহুল। এই অনুষ্ঠানে রাহুল ও গুলাম নবির মুখে হাসির ছবি ও ভিডিও প্রকাশ পায় সোস্যাল মিডিয়ায় আর তা ঘিরেই বিতর্কে কংগ্রেসের এই দুই নেতা।

জয়ললিতার শেষকৃত্যে রাহুল গান্ধীর হাসি মুখ ভাইরাল সোস্যাল মিডিয়ায়

খুব অল্প সময়ের মধ্যে ফেসবুক ও হোয়াটসঅ্যাপে এই ছবি ভাইরাল হয়ে যায়। আম্মার প্রয়াণে যেখানে গোটা তামিলনাড়ু শোকস্তব্ধ সেখানে রাজনীতি করছেন বলে আম্মা সমর্থকদের একাংশ রাহুল গান্ধীর কড়া সমালোচনা করে সোস্যাল মিডিয়ায়।

রাহুল গান্ধীর প্রতিক্রিয়া এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতিক্রিয়ার তুলনা করেও একাধিক ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। প্রধানমন্ত্রী শোকার্ত মুখে আম্মাকে শ্রদ্ধা জানাচ্ছে, আম্মা ঘনিষ্ঠ তথা তামিলনাড়ুর নয়া মুখ্যমন্ত্রী পন্নিরসেলভমকে শান্ত্বনা দিচ্ছেন।

আম্মার মরদেহ ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ্য জানানোর পর রাহুল বলেন, "কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী, দলের প্রতিটি কর্মী ও দলের পক্ষ থেকে তামিলনাড়ুর নেত্রী এবং অসাধারণ নারীকে সম্মান জানাচ্ছি।" যদিও এরপর রাহুলের খোসমেজাজ অনেকের চোখেই কাঁটা হয়ে বিঁধেছে।

শুধু হাসিই নয়, অভিযোগ, জয়ললিতাকে শেষ শ্রদ্ধা জানাতে মেরিনা বিচে পৌছনোর পর উপস্থিত মানুষের উদ্দেশ্য হাত নাড়াতেও দেখা যায় রাহুলতকে।

English summary
Rahul Gandhi smiling pictures during Jayalalithaa’s funeral go viral, cause uproar on social media
Please Wait while comments are loading...