Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোট বাতিল নিয়ে কথা বলতে দিলে সংসদে 'ভূমিকম্প' এনে ছাড়বেন, প্রতিশ্রুতি রাহুল গান্ধীর

Subscribe to Oneindia News

রাহুল গান্ধী, ৯ ডিসেম্বর : নোট বাতিল নিয়ে সংসদে চমকপ্রদ দাবি করে বসলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। লোকসভায় নোট বাতিল নিয়ে বক্তব্য রাখার সুযোগ পেলে সরকারকে একেবারে ছিঁড়ে টুকরো টুকরো করে দেবেন বলে প্রতিশ্রুতি দিলেন রাহুল।

জয়ললিতার শেষকৃত্যে রাহুল গান্ধীর হাসি মুখ ভাইরাল সোস্যাল মিডিয়ায়

রাহুল গান্ধীর পরে এবার কংগ্রেস দলের টুইটার অ্যাকাউন্ট হ্যাক!

শুক্রবার সংসদ মুলতুবি হওয়ার পরে সংসদের বাইরে সংবাদ মাধ্যমের সামনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফের একচোট আক্রমণ করেন রাহুল। তাঁর অভিযোগ, বিরোধিরা যে প্রশ্ন তুলেছে তা উত্তর দেওয়ার ভয়েই পালিয়ে বেড়াচ্ছেন নরেন্দ্র মোদী।

নোট বাতিল নিয়ে কথা বলতে দিলে সংসদে 'ভূমিকম্প' এনে ছাড়বেন, প্রতিশ্রুতি রাহুল গান্ধীর

শুধু তাই নয়স সংসদে তর্ক হলে তিনি সংসদে ভূমিকম্প এনে ছাড়বেন বলেও মন্তব্য করেন রাহুল। তিনি বলেন, "সরকার তর্ক থেকে পালাতে চাইছে। যদি ওরা আমাকে কথা বলতে দেয়, তাহলে আপনারা দেখতে পাবেন কেমন ভূমিকম্প আসে সংসদে।"

বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন রাহুল গান্ধী, দাবি এই মহিলার!

রাহুল, এটাই আপনার সুযোগ; এবার যদি না পারেন আর জীবনেও পারবেন না

রাহুল গান্ধী নোট বাতিলকে স্বাধীন ভারতের ইতিহাসে সবচেয়ে বড় দুর্নীতি হিসাবে ব্যাখ্যা করেছেন। তাঁর দাবি, প্রধানমন্ত্রীকে সংসদ কক্ষে উপস্থিত থেকে সব প্রশ্নের উত্তর দিতে হবে। অদূর ভবিষ্যতে সরকারের আসল স্বরূপ উদঘাটন হবে বলেও চ্যালেঞ্জ ছুঁড়ে দেন রাহুল।

যদিও বিজেপি পাল্টা কটাক্ষ করতে ছাড়েনি রাহুলকে। তাদের কথায়, হাতুড়েদের মতো আচরণের জন্য পরিচিত রাহুল, ভূমিকম্পের জন্য নয়। কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু নোট বাতিলকে দুর্নীতি আখ্যা দেওয়ার আগে ইউপিএ সরকারের আমলের টুজি, থ্রিজি, কোলগেট, আগাস্তাওয়েস্টল্যান্ড সহ অন্যান্য দুর্নীতিগুলির কথা রাহুলকে মনে করিয়ে দিয়েছেন।

English summary
Rahul Gandhi promises ‘earthquake’ if allowed to speak in Parliament on demonetisation
Please Wait while comments are loading...