Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"উত্তরপ্রদেশের ফল একটু খারাপ হয়েছে, ঠিক আছে, আমরা মেনে নিচ্ছি": রাহুল গান্ধী

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৪ মার্চ : ২০১৭ সালে ৫ রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রেক্ষিতে কংগ্রেসের ফলাফল নিয়ে সাংবাদিকদের সমানে মুখ খুললেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। আর নিজের মন্তব্যের শুরুতেই একহাত নিলেন বিজেপিকে। গণতন্ত্রকে টাকা দিয়ে কিনেছে বিজেপি, বলে এদিন মন্তব্য করেন রাহুল।

এদিকে উত্তর প্রদেশ নির্বাচনে কংগ্রেসের শোচনীয় হার সম্পর্কে রাহুল জানান, " উত্তর প্রদেশে একটুখানি খারাপ ফল হয়েছে আমাদের। ঠিক আছে, আমরা এটা মেনে নিচ্ছি। চরাই উতরাই লেগেই থাকে। আমরা বিরোধী পক্ষে রয়েছি"। প্রসঙ্গত উত্তর প্রদেশ নির্বাচনে কংগ্রেস ৪০৩ টি আসনের মধ্যে পেয়েছে ৭টি আসন। ২০১২ সালে উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনে কংগ্রেসের দখলে ছিল ২৮ টি আসন , এবারে সেই সংখ্যাটি নেমে আসায় রীতিমত অস্বস্তিতে কংগ্রেস শিবির।

"উত্তরপ্রদেশের ফল একটু খারাপ হয়েছে, ঠিক আছে, আমরা মেনে নিচ্ছি": রাহুল গান্ধী

তবে উত্তর প্রদেশের আমেঠির সাংসদ রাহুল, বিজোপির ভালো ফলাফলের জন্য এদিন তাদের শুভেচ্ছা জানানোর পাশপাশি বলেন, বিজেপির জেতার নেপথ্যে অনেক কটি কারণ রয়েছে। রাহুলের দাবি, মেরুকরণ,ক্ষমতা, অর্থ সমস্ত কিছুকে বিজেপি কাজে লাগিয়ে ভোট বৈতরণী পার করেছে ।

তবে কংগ্রেসের ভবিষ্যৎ সম্পর্কে কথা বলতে গিয়ে রাহুল জানান, কয়েকটি বড় ধরণের পরিকাঠামোগত পরিবর্তন দরকার দলের। এছাড়াও তিনি বলেন পাঞ্জাব, গোয়া, মণিপুরে কংগ্রেসের ফল খারাপ হয়নি। কিন্তু কংগ্রেসের জেতা ৩ টি রাজ্যের মধ্যে , ২ টিতে বিজেপি গণতন্ত্রকে কিনে নিয়েছে বলে দাবি রাহুলের। পাশাপাশি তিনি বলেন বিজেপির আদর্শের সঙ্গে কংগ্রেসের লড়াই। মণিপুর , গোয়াতে যা করছে বিজেপি তা তাদের দলীয় আদর্শকেই প্রকাশ করে।

English summary
Congress Vice-President Rahul Gandhi on Tuesday accepted his party’s debacle in the Assembly elections 2017 and said,” We are in opposition, you have ups and downs and we had a little down in Uttar Pradesh, which is fine and we accept it.”
Please Wait while comments are loading...