Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উত্তরপ্রদেশে রাহুলকে লক্ষ্য করে ছোড়া হল জুতো, আটক অভিযুক্ত যুবক

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সীতাপুর, ২৬ সেপ্টেম্বর : উত্তরপ্রদেশের সীতাপুরে কংগ্রেস সহ সভাপতি রাহুল গীন্ধীকে লক্ষ্য করে জুতো ছোড়ার অভিযোগ উঠল। সোমবার সীতাপুরে রোড শো শুরু চলাকালীন আচমকাই এক ব্যক্তি রাহুল গান্ধীকে লক্ষ্য করে জুতো ছুড়ে মারেন। যদিও সেটি লক্ষ্যভ্রষ্ট হয়। ঘটনাস্থল থেকে অনুপ মিশ্র নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে অনুপ মিশ্র পেশায় একজন সাংবাদিক। তবে তার কোনও রাজনৈতিক যোগসূত্র রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্ত যুবকে যখন আটক করে পুলিশ ভ্যানের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল তাখন সে জানয়, "কংগ্রেস ৬০ বছরে দেশকে পিছনের দিকে ঠেলে দিয়েছে। আমি দুবছর সাংবাদিকতা করেছি, আমি জানি কংগ্রেস যখন ক্ষমতায় ছিল তখন তারা কি করেছে।"

উত্তরপ্রদেশে রাহুলকে লক্ষ্য করে ছোড়া হল জুতো, আটক অভিযুক্ত যুবক

এদিকে এদিনের ঘটনাকে কংগ্রেস সহ সভাপতি পরিকল্পনা মাফিক চক্রান্তের সঙ্গে তুলনা করেছেন। রাহুল গান্ধীর মতে এই চক্রান্তের জন্য দায়ী বিজেপি এবং আরএসএস। তিনি বলেন, "আমি যখন রোড শো এর জন্য যাচ্ছিলাম তখন আমাকে লক্ষ্য করে জুতো ছোড়া হয়। যদিও তা লক্ষ্যভ্রষ্ট হয়। বিজেপি আরএসএসকে বলতে চাই আমাকে লক্ষ্য করে যত খুশি জুতো ছুড়তে পারো এতে আমি দমে যাব না। আমি শান্তি ও ভালবাসায় বিশ্বাস করি আমি সেই কাজই করে যাব। এই ঘটনায় আমি মোটেও ভয় পাইনি।"

উত্তরপ্রদেশের নির্বাচন যত এগিয়ে আসছে রাজনৈতিক দলগুলি তাদের প্রচার ও জনসংযোগের কাজ আরও জোরদার করছে। এই অবস্থায় রাহুল গান্ধীর উপরে জুতো ছোড়াকে কেন্দ্র করে তৈরি হলো বিতর্ক। এদিনের জুতো ছোড়ার ঘটনাকে কেন্দ্র করে রাহুলের অভিযোগের পরিপ্রেক্ষিতে বিজেপির পক্ষ থেকে কোনও মন্তব্য সামনে আসেনি এখনও পর্যন্ত।

English summary
Rahul Gandhi Blames BJP-RSS After Shoe Attack
Please Wait while comments are loading...