Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#Note বাতিলের সিদ্ধান্তের পর একটাও চুরি হয়নি দেশের এই রাজ্যে

  • Written By:
Subscribe to Oneindia News

পুনে, ১৪ নভেম্বর : গত ৮ নভেম্বর রাতের পর প্রায় ৬দিন হয়ে গেল। এই ক'দিনে পুনের একটিও বাড়িতে চুরির ঘটনা ঘটেনি। এমনকী সংলগ্ন পিম্প্রি চিঞ্চওয়াড়েতেও কোনও বাড়িতে চুরির ছোটখাটো ঘটনাও ঘটেনি বলে সরকারি সূত্রে জানা গিয়েছে।

ঘুষ চাই! বাড়তি আবদার, দিতে হবে ১০০ টাকার নোট, গ্রেফতার সরকারি কর্মচারী

নোটের আকাল, বিল মেটাতে হাসপাতালে ৪০ হাজার টাকার খুচরো দান রোগীর আত্মীয়র

পুলিশ সূত্রে খবর, পুনে শহরের ৩৯টি পুলিশ স্টেশনে প্রতিদিন গড়ে ৫-৬টি বাড়িতে চুরির ঘটনার অভিযোগ দায়ের হয়। গত কয়েকমাসে এটাই নিয়ম হয়ে গিয়েছিল। তবে প্রধানমন্ত্রীর নোট বাতিলের ঘোষণা এখন শাপে বর হয়েছে পুনেবাসীর জন্য।

#Note বাতিলের সিদ্ধান্তের পর একটাও চুরি হয়নি দেশের এই রাজ্যে

গত কয়েকদিনে অন্য অপরাধের ঘটনা ঘটলেও পুনের কোনও বাড়িতে চুরির ঘটনা? নৈব নৈব চ! শেষবার পুনেতে চুরির ঘটনা ঘটেছে ৭ নভেম্বর রাতে। আম্বেগাঁও পাথারের বাসিন্দা সঞ্জয় যাদব নামে এক ব্যক্তি সেদিন চুরির অভিযোগ দায়ের করেছেন পুলিশের কাছে।

বাজারে আসতে না আসতেই জাল করা শুরু ২ হাজারের নোট?

জানা গিয়েছে, ভারতী বিদ্যাপীঠ থানা এলাকার বাসিন্দা সঞ্জয়ের বাড়িতে তালা ভেঙে ঢুকে চোরেরা ৭৫ হাজার টাকা নগদ ও সোনা নিয়ে গিয়েছে।

#Note তোলা ও জমা করার নিয়মে কিছু বদল আনা হয়েছে, জেনে নিন সবিস্তার

কেন হঠাৎ চুরি বন্ধ হয়ে গিয়েছে পুনে শহরে? নোট বাতিলই কি একমাত্র কারণ? পুলিশের মতে দুটি কারণ হতে পারে। প্রথমত বাড়িতে বেশি নগদ কেউ রাখছেন না। আর যা রয়েছে তা সব বাতিল টাকা। ফলে চোরেরা তা চুরি করতে আসছে না।

আর দ্বিতীয়ত পুনে সফরে যাওয়ার কথা প্রধানমন্ত্রী মোদীর। সেই কারণেই গত কয়েকদিনে রাতের নিরাপত্তা আটোসাঁটো করা হয়েছে। কোথাও যাতে অপরাধের ঘটনা না ঘটে না পুলিশ টহলদারি করে পর্যবেক্ষণ করে চলেছে। আর সম্ভবত সেই কারণেই চোরেরা বাড়িতে চুরি করা আপাতত স্থগিত রেখেছে।

English summary
With cash in banks, Pune police have not recorded a single house break-in in last 5 days
Please Wait while comments are loading...