Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তামিলনাড়ুকে আলাদা রাষ্ট্র করতে হবে, জাল্লিকাট্টু বিক্ষোভের মাঝেই পেশ দাবি

  • Posted By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ২৭ জানুয়ারি : জাল্লিকাট্টু নিয়ে সারা তামিলনাড়ু কার্যত অগ্নিগর্ভ হয়ে রয়েছে। মেরিনা বিচে বেশ কয়েকদিন হল বিক্ষোভ অব্যাহত। তার মাঝেই সরকার ও আন্দোলনকারীদের মধ্যে বচসার জেরে কার্যত রণক্ষেত্রের আকার নিয়েছে গোটা এলাকা।

এরই মাঝে বিক্ষোভকারীদের ভিড়ে দেশবিরোধী শক্তি ঢুকে পড়ে পরিস্থিতি অশান্ত করার চেষ্টা করে চলেছে বলে জানা গিয়েছে। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলবম সেরাজ্যের বিধানসভায় বক্তৃতা দেওয়ার সময়ে শুক্রবার জানিয়েছে, বিক্ষোভকারীরা আল কায়েদা জঙ্গি মৃত ওসামা বিন লাদেনের পোস্টার নিয়ে বিক্ষোভ দেখিয়েছে।

তামিলনাড়ুকে আলাদা রাষ্ট্র করতে হবে, দাবি উঠল চেন্নাইয়ে

তিনি বলেছেন, বিক্ষোভকারীরা ব্যানার ও ওসামার পোস্টার নিয়ে বিক্ষোভ দেখিয়েছে। এমনকী কেউ কেউ তামিলনাড়ুকে আলাদা রাষ্ট্র ঘোষণারও দাবি তুলেছে। ওসামার ছবি যে দেখানো হয়েছে তার প্রমাণও রয়েছে বলে বিধানসভায় দাবি করেছেন পন্নিরসেলবম।

বিধানসভার বিরোধী দলনেতা তথা ডিএমকে-র শীর্ষনেতা এমকে স্তালিন মেরিনা বিচে জাল্লিকাট্টু সমর্থনকদের উপরে পুলিশের লাঠিচার্জ করা নিয়ে প্রশ্ন করেন। বলেন, শান্তিপূর্ণ বিক্ষোভের মাঝে কেন পুলিশকে লাঠি চালাতে হল? তার জবাবেই এই তথ্য তুলে ধরেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পন্নিরসেলবম।

সরকারি দলের দাবি, অনেকগুলি জাতীয়তাবিরোধী গোষ্ঠী ও ব্যক্তি মেরিনা বিচে বিক্ষোভের মাঝে ঢুকে পরিস্থিতি জটিল করে দিতে চাইছে।

English summary
Showing photos of the banners which had the pictures Osama, the chief minister O Panneerselvam said, "Some protesters demanded a separate Tamil Nadu nation, and there is photographic proof of some of them holding pictures of Osama.
Please Wait while comments are loading...