Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জম্মু ও কাশ্মীরে লাগু হতে পারে রাষ্ট্রপতি শাসন : সূত্র

Subscribe to Oneindia News

ক্রমাগত অশান্তির জেরে, উত্তাল উপত্যকা। ফলে জম্মু ও কাশ্মীরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাষ্ট্রপতি শাসন জারি হওয়ার সম্ভাবনা রয়েছে । এমনটাই খবর সূত্রের। জানা গিয়েছে, জম্মু ও কাশ্মীরের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের এক বৈঠকে এই 'সম্ভাবনার'বিষয়ে আলোচনা হয়েছে।

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের নেতৃত্বে আয়োজিত এই বৈঠকে , আলোচনা হয়, যে যদি জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি স্বাভাবিক না হয় তাহলে হয়তো রাষ্ট্রপতি শাসনের দিকে ঝুঁকতে পারে কেন্দ্র।

জম্মু ও কাশ্মীরে লাগু হতে পারে রাষ্ট্রপতি শাসন : সূত্র

মূলত রাষ্ট্রপতি শাসন লাগু হলে, সেনা সম্পূর্ণ ছাড় পাবে নিজেদের মতো করে উপত্যকার পরিস্থিতি নিয়ন্ত্রণ করার। ফলে জঙ্গি দমনের অভিযানের পাশপাশি, স্থানীয় কাশ্মীরিদের পাথর ছোঁড়ার দিকটিকেও কড়া হাতে দমন করতে পারবে সেনা । এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফৎ।

কাশ্মীরের পরিস্থিতি দিনকে দিন আরও বেশি উত্তাল হয়ে উঠছে। এমন পরিস্থিতিতে কোনো কড়া পদক্ষেপই নিতে চলেছে কেন্দ্র বলে দাবি সূত্রের।

English summary
There is every possibility that President's rule may be imposed in Jammu and Kashmir if the state continues to be on the boil. At a high-level meeting of the Ministry of Home Affairs, the possibility of imposing President's rule in the state had been discussed.
Please Wait while comments are loading...