Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'অর্জুন' অখিলেশ আর 'শ্রীকৃষ্ণ' রাহুল গান্ধীর পোস্টারে ছেয়ে গিয়েছে উত্তরপ্রদেশ

Subscribe to Oneindia News

বারাণসী, ১৯ জানুয়ারি : উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন নিয়ে ইতিমধ্যেই উন্মাদনার পারদ তুঙ্গে। কংগ্রেস-সমাজবাদী পার্টির মিলিত প্রচারে পোস্টারে কখনও প্রিয়াঙ্কা গান্ধী-ডিম্পল যাদবকে দেখা গিয়েছে একসঙ্গে, কখনও অখিলেশ যাদব রাহুল গান্ধীকে ধরা হয়েছে এক ফ্রেমে। কিন্তু বারণসীতে ধরা পড়ল অনবদ্য এক কং-সপা পোস্টার।

এই পোস্টারে একদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবকে মহাভারতের অর্জুন রূপে দেখানো হয়েছে,সেখানেই কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীকে দেখানো হয়েছে ভগবান কৃষ্ণ হিসাবে।

 'অর্জুন' অখিলেশ আর 'শ্রীকৃষ্ণ' রাহুল, অভিনব পোস্টার উত্তরপ্রদেশে

এই পোস্টারে লাগানো হয়েছে সমাজবাদী পার্টির চিহ্নও। পোস্টারে অখিলেশ রথের পিছনের আসনে হাতে তীরধনুক নিয়ে, আর রথের রশি রাহুলের হাতে।

পোস্টারে একটি ট্যাগলাইনও ব্যবহার করা হয়েছে, "বিকাশ সে বিজয় কি ওর চলে দো মহারথী" (বিকাশ থেকে বিজয়ের তরফে চললেন দুই মহারথী।) শহরের বিভিন্ন প্রান্তে এই পোস্টার ছড়িয়ে পড়েছে। বেনিয়াবাগ, চেটগঞ্জেও এই পোস্টারে ছেয়ে গিয়েছে।

প্রসঙ্গত, ১৭ জানুয়ারি, কংগ্রেস, উত্তরপ্রদেশ নির্বাচনে সমাজবাদী পার্টির সঙ্গে জোটের ঘোষণা করেন। যদিও তার আগে থেকেই একই পোস্টারে সপা-কং নেতৃত্বকে দেখা গিয়েছিল।

এর আগে প্রিয়াঙ্কা গান্ধী ও ডিম্পল যাদবের এক পোস্টারে ছবি নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। সোনিয়া গান্ধী-রাহুল গান্ধী-অখিলেশ যাদবকেও একই পোস্টারে দেখা গিয়েছিল। কিন্তু এইভাবে অভিনব প্রচার পোস্টার উত্তরপ্রদেশ নির্বাচন ঘিরে এই প্রথম।

English summary
Posters in Varanasi: Rahul as Krishna, Akhilesh as Arjuna
Please Wait while comments are loading...