Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মেট্রো স্টেশনের টিভিতে কয়েক মিনিট ধরে চলল পর্ন ভিডিও!

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৬ এপ্রিল : দিল্লি মেট্রো পরিবহণের দিক থেকে সারা দেশে সাড়া ফেলে দিয়েছে। প্রতিদিন কয়েক লক্ষ মানুষ মেট্রো চড়ে একপ্রান্ত থেকে অপরপ্রান্তে পৌঁছে যাচ্ছেন অত্যন্ত অল্প সময়ে, যানযট না ঠেলে। এহেন সকলের পছন্দের দিল্লি মেট্রোতে যা কাণ্ড ঘটল তাতে হইহই পড়ে গিয়েছে চারিদিকে।

দিল্লির রাজীব চক মেট্রো স্টেশনে গত ৯ এপ্রিল সন্ধ্যায় ডিসপ্লে-র জন্য টাঙানো এলইডি টিভিতে বেশ কয়েকমিনিট ধরে চলল পর্ন ভিডিও। আর এই ঘটনায় হতবাক সকলে।

মেট্রো স্টেশনের টিভিতে কয়েক মিনিট ধরে চলল পর্ন ভিডিও!

সন্ধ্যার ব্যস্ত সময়ে মেট্রো স্টেশনে পর্ন ভিডিও চলছে। এমন ঘটনায় সেইসময়ে মেট্রো স্টেশনে উপস্থিত যাত্রীরা সকলেই বাকরুদ্ধ হয়ে পড়েন। বহু যাচ্রী মেট্রো ছেড়ে দিয়ে গোটা ঘটনার ভিডিও ক্লিপ করেন।

দিল্লি মেট্রোর তরফে প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, এই ঘটনার পিছনে তিনজন রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। এরাই নিজেদের স্মার্টফোন দিয়ে ওয়াইফাই হ্যাক করে তারপর স্টেশনের এলইডি টিভিতে পর্ন ভিডিও চালিয়ে দেয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে বলে জানা গিয়েছে। এছাড়া সিসিটিভি যে ঘর থেকে চালানো হয় সেই ঘরের কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, ২০১৫ সালে কেরলের একটি বাস ডিপোতে ডিসপ্লের জন্য দেওয়া টিভিতে প্রায় আধ ঘণ্টা ধরে পর্ন চলেছিল। কেই সেই ভিডিও বন্ধ করতে পারেননি। পরে টিভিতে কাপড় চাপা দিয়ে দৃশ্য বন্ধ করা গেলেও টিভির আওয়াজ বন্ধ করা যায়নি। পরে এই ঘটনায় কেবল অপারেটরকে গ্রেফতার করে পুলিশ।

English summary
Porn shock for Metro travellers at Delhi's Rajiv Chowk
Please Wait while comments are loading...